বার্সা কর্তৃপক্ষের কড়া সমালোচনায় আলভেস

কাম্প নউয়ে সাফল্যমণ্ডিত আটটি মৌসুম কাটিয়ে ইউভেন্তুসে যোগ দেওয়া দানি আলভেস পুরনো ক্লাবের কড়া সমালোচনা করেছেন। ব্রাজিলের এই ডিফেন্ডারের অভিযোগ, গত বছর তার চলে যাওয়ার আগে বার্সেলোনা কর্তৃপক্ষ তার সঙ্গে অসম্মানজনক আচরণ করে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2017, 11:56 AM
Updated : 20 Feb 2017, 11:56 AM

স্পেনের অন্যতম সফল ক্লাবটির কর্তৃপক্ষকে মিথ্যাবাদী ও অকৃতজ্ঞ বলেছেন ৩৩ বছর বয়সী এই রাইট ব্যাক।

২০০৮ সালে বার্সেলোনায় যোগ দেওয়া আলভেস স্প্যানিশ চ্যাম্পিয়নদের হয়ে মোট ২৩টি শিরোপা জিতেন। পরে গত বছরের জুনে ফ্রি ট্রান্সফারে ইউভেন্তুসে নাম লেখান তিনি।

সম্প্রতি স্পেনের পত্রিকা এবিসিকে দেওয়া সাক্ষাৎকারে বার্সেলোনা বোর্ডের সমালোচনা করেন আলভেস। কাতালান ক্লাবটির সঙ্গে তার আগের চুক্তি ছিল ২০১৫ সালের জুন পর্যন্ত। সত্যিকার অর্থে ওই সময়ের আগে চুক্তি নবায়নের কোনো ইচ্ছাই ক্লাব কর্তৃপক্ষ দেখায়নি বলে জানান তিনি।

পরে ১৮ বছরের কম বয়সী আন্তর্জাতিক ফুটবলার কেনার নিয়ম ভাঙায় ২০১৪ সালে বার্সেলোনার উপর খেলোয়াড় কেনায় নিষেধাজ্ঞা দেয় ফিফা। আলভেস জানিয়েছেন, শুধু এ কারণেই তখন তার সঙ্গে নতুন চুক্তি করে ক্লাবটি।

"আমার শেষ তিন মৌসুমে সবসময় আমি শুনেছি যে, আলভেস চলে যাচ্ছে। কিন্তু ম্যানেজমেন্ট আমাকে কখনও কিছুই বলেনি। তারা মিথ্যাবাদী ও অকৃতজ্ঞ ছিল। তারা আমাকে সম্মান করেনি। খেলোয়াড় কেনায় ফিফার নিষেধাজ্ঞার কারণেই শুধু তারা আমাকে চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছিল।"

"সেজন্যে তখন আমি তাদের ম্যাচ খেলেছি এবং চুক্তি নবায়ন করি। চুক্তিতে একটা ক্লজ যোগ ছিল যে, এক বছর পর আমাকে ফ্রি ট্রান্সফারে যেতে দেওয়া হবে।"

"যারা বার্সেলোনা চালায় তাদের কোনো ধারণাই নেই যে, তাদের খেলোয়াড়দের সঙ্গে কিরকম আচরণ করতে হয়।"