মালয়েশিয়াতে ৪১তম সিদ্দিকুর

মালয়েশিয়ায় মেব্যাংক চ্যাম্পিয়নশিপে শুরুর দুই রাউন্ডের ছন্দ শেষ দুই রাউন্ডে ধরে রাখতে পারেননি সিদ্দিকুর রহমান। ৪১তম হয়েছেন বাংলাদেশের সেরা এই গলফার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2017, 12:34 PM
Updated : 12 Feb 2017, 12:34 PM

কুয়ালা লামপুরের সাউজানা গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে রোববার তিনটি বার্ডি, দুটি বোগি ও একটি ডাবল বোগি করেন সিদ্দিকুর। সব মিলিয়ে পারের চেয়ে চার শট কম খেলে ছয় জনের সঙ্গে যৌথভাবে ৪১তম হয়েছেন তিনি।

গতবারের তুলনায় অবশ্য এবার মালয়েশিয়ার এই আসরে ভালো করেছেন সিদ্দিকুর। গতবার যৌথভাবে ৫০তম হয়েছিলেন তিনি।

দেশের কোর্সে বসুন্ধরা বাংলাদেশ ওপেনে দ্বিতীয় হওয়া সিদ্দিকুরের মেব্যাঙ্ক চ্যাম্পিয়নশিপে শুরুটা ভালো হয়েছিল। প্রথম রাউন্ডেও পারের চেয়ে তিন শট কম খেলে এগারো জনের সঙ্গে যৌথভাবে ১৯তম স্থানে থেকে দ্বিতীয় রাউন্ডে ওঠেন তিনি। দ্বিতীয় রাউন্ডেও পারের চেয়ে তিন শট কম খেলে যৌথভাবে চতুর্দশ স্থানে উঠে আসেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার।

কিন্তু তৃতীয় রাউন্ডেই ছন্দ হারিয়ে তিনটি বার্ডি, দুটি বোগি ও একটি ডাবল বোগি করেন সিদ্দিকুর। তিন রাউন্ড মিলিয়ে পারের চেয়ে পাঁচ শট কম খেলে পাঁচ জনের সঙ্গে যৌথভাবে ২৯তম স্থানে নেমে যান ২০১৩ সালে ইন্ডিয়ান ওপেন জেতা এই গলফার।

৪১তম হয়ে সিদ্দিকুর প্রাইজমানি পেয়েছেন ১৭ হাজার ৪০০ ডলার। সব মিলিয়ে পারের চেয়ে ১৯ শট কম খেলে মেব্যাঙ্ক চ্যাম্পিয়নশিপের সেরা হওয়া প্যারাগুয়ের গলফার ফাব্রিসিও জানোত্তি পেয়েছেন ৫ লাখ ডলার।