৫ মাসের জন্য ছিটকে গেলেন বার্সার ভিদাল

চোট পেয়ে পাঁচ মাসের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন আলেইশ ভিদাল। আলাভেসকে গুঁড়িয়ে দেওয়া ম্যাচের শেষ দিকে গোড়ালির গাটে মারাত্মক আঘাত পেয়ে মাঠ ছাড়েন স্পেনের এই খেলোয়াড়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2017, 10:11 AM
Updated : 12 Feb 2017, 11:14 AM

শনিবার লা লিগার ম্যাচে 'এমএসএন' আক্রমণত্রয়ীর নৈপুণ্যে আলাভেসকে ৬-০ ব্যবধানে হারায় বার্সেলোনা। ম্যাচের শেষ দিকে থিও এরনান্দেসের সঙ্গে সংঘর্ষে গোড়ালিতে চোট পান ভিদাল।

ম্যাচ শেষের কিছুক্ষণ পরেই এই রাইট ব্যাকের চোটের অবস্থা গুরুতর বলে জানায় বার্সেলোনা। তার চলতি মৌসুম শেষ বলে নিশ্চিত করে ক্লাবটি।

বার্সেলোনা কোচ লুইস এনরিকের মতে, ভিদালকে হারানো তার দলের জন্য বড় একটা ধাক্কা।

“বাইরে থেকে আমরা জেনেছি, সে আসলেই খুব আঘাত পেয়েছে। ভিদালের নিজের ও বার্সেলোনার জন্য এটা দুর্ভাগ্যজনক। আশা করি, সে ভালোভাবে সেরে উঠবে এবং আমি নিশ্চিত, সে সেরে উঠবে।”

বার্সেলোনার বড় জয়ে জোড়া গোল করেন সুয়ারেস। একবার করে বল জালে পাঠান মেসি, নেইমার ও ইভান রাকিতিচ। দলের খেলায় সন্তুষ্ট এনরিকে।

“অনেক কিছু পর্যালোচনা করার আছে। কিন্তু এমন ম্যাচে যেখানে প্রতিপক্ষ খুব কাছাকাছি থাকায় আমাদের অনেক জায়গা নিয়ন্ত্রণ করতে হয়। আমি মনে করি, আমরা সেটা পেরেছি।”

 “আমরা খুবই ভালো ম্যাচ খেলেছি। যে চাহিদা ছিল পূরণ করেছি এবং মাঠে খেলার জন্য জায়গা তৈরি করেছি।”

এই জয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছিল বার্সেলোনা। অবশ্য কয়েক ঘণ্টা পরেই ওসাসুনাকে হারিয়ে শীর্ষস্থান পুনরুদ্ধার করে রিয়াল মাদ্রিদ।

রিয়ালের পয়েন্ট ২০ ম্যাচে ৪৯। ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা, দুই ম্যাচ বেশি খেলেছে তারা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক