মেসি-রোনালদোর সমালোচনায় ক্ষুব্ধ দি মারিয়া

ক্রিস্তিয়ানো রোনালদোর সমালোচনা করতে মানুষ কেন এত মুখিয়ে থাকে তা বোধগম্য নয় আনহেল দি মারিয়ার। ঠিক একইভাবে বার্সেলোনা তারকা লিওনেল মেসিকেও সমালোচনা সইতে হয় বলে মনে করেন পিএসজির এই উইঙ্গার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2017, 10:38 AM
Updated : 11 Feb 2017, 10:55 AM

গত বছরটা দারুণ কাটলেও নতুন বছরে ঠিক ধারাবাহিক নয় রোনালদোর পারফরম্যান্স। এই জন্য নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউতেই সমর্থকদের কাছ থেকে দুয়ো শুনতে হচ্ছে রিয়াল মাদ্রিদ তারকাকে।

গত মাসে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচেও সমর্থকদের একটা অংশ রোনালদোকে দুয়ো দেয়। অথচ লা লিগার পয়েন্ট টেবিলে দলের শীর্ষস্থান সুদৃঢ় করার ওই ম্যাচে একটি গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে একটি গোল করিয়েছিলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

সাবেক সতীর্থ রোনালদো শিগগির স্বরূপে ফিরবে বলেও মনে করেন দি মারিয়া। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে তিনি বলেন, "এটা অতিরঞ্জিত। অনেকের মতো, সেও রিয়ালকে অনেক কিছু দিয়েছে। তারা দুইটি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। এটা সম্পর্কে মানুষ কিছুটা হলেও ভুলে গেছে, তারা আরও বেশি চায়।"

"মেসির ক্ষেত্রেও একই অবস্থা। তারা (সমালোচকরা) বলে, সে গোল করে না, সে আগের মতো নেই। কিন্তু গোল করা শুরু হলো। আমি বুঝি না, ক্রিস্তিয়ানোকে কিভাবে প্রশ্নবিদ্ধ করা হয়।" 

শুক্রবার রাতে এদিনসন কাভানির জোড়া গোলে ফরাসি লিগে বোর্দোকে ৩-০ গোলে হারিয়েছে দি মারিয়ার দল পিএসজি। অন্য গোলটি করেন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক