ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডের দাপুটে জয়

লম্বা সময় পর প্রথম একাদশে ফিরে বাস্তিয়ান শোয়াইনস্টাইগার গোল করলেন, করালেন। দলও পেল প্রত্যাশিত বড় জয়। উইগ্যান অ্যাথলেটিককে উড়িয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠল ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2017, 06:58 PM
Updated : 29 Jan 2017, 06:58 PM

নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে রোববার রাতে জোসে মরিনিয়োর দলের জয়টি ৪-০ ব্যবধানের। প্রথমার্ধে এক গোলে এগিয়ে থাকা ইউনাইটেড দ্বিতীয়ার্ধে করে আরও তিন গোল।

বল নিয়ন্ত্রণে একক আধিপত্য থাকলেও গোল পেতে ৪৪তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় ইউনাইটেডকে। শোয়াইনস্টাইগারের ক্রস থেকে নিখুঁত হেডে বল লক্ষ্যে পৌঁছে দেন মারোয়ানি ফেলাইনি। ২০১৬ সালের জানুয়ারির পর এ ম্যাচেই প্রথম ইউনাইটেডের শুরুর একাদশে ঠাঁই পান শোয়াইনস্টাইগার।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকেই ম্যাচের নিয়ন্ত্রণ মুঠোয় নেয় ইউনাইটেড। ৫৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করা গোলটিও তারা পায় হেড থেকে। এবার অঁতনি মার্সিয়ালের বাড়ানো বলে মাথা ছোঁয়ান ক্রিস স্মলিং।

৭৪তম মিনিটে মার্সিয়ালের বাড়নো বল প্লেসিং শটে জালে জড়ান হেনরিখ মাখিতারিয়ান। আর ৮১তম মিনিটে উইগ্যানের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন শোয়াইনস্টাইগার। গোলমুখ থেকে বাইসাইকেল কিকে লক্ষ্যভেদ করেন জার্মানির এই মিডফিল্ডার।