মেসি বার্সাতেই থাকবেন: সুয়ারেস

লিওনেল মেসি ও বার্সেলোনার মধ্যে চুক্তি নবায়নে অনিশ্চয়তা নিয়ে গণমাধ্যমে চলছে গুঞ্জন। তবে এসব নিয়ে মাথা ব্যথা নেই লুইস সুয়ারেসের। উরুগুয়ের এই ফরোয়ার্ডের বিশ্বাস, কাম্প নউতে থেকে যাবেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। এমনকি এসব গুঞ্জন গণমাধ্যমের তৈরি বলেও মনে করেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2017, 10:32 AM
Updated : 15 Jan 2017, 01:17 PM

শনিবার লা লিগায় লাস পালমাসের বিপক্ষে ম্যাচের আগে বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ এ প্রসঙ্গে জানান, দুই পক্ষের চুক্তি নিয়ে ‘স্নায়ুর টানাপোড়েন’ নেই। ম্যাচ শেষে বিন স্পোর্টসকে সুয়ারেসও প্রায় একই কথা বললেন।

“এই সিনেমা (গুঞ্জন) আপনাদের (গণমাধ্যমের) তৈরি। সভাপতি বলেছেন, তারা চান মেসি চুক্তি নবায়ন করুক। কিন্তু সবসময় যে ভুল বোঝাবুঝিগুলো নিয়ে কথা ওঠে, তারা সেগুলোর সমাধান করেন।”

“ক্লাব জানে, তারা মেসিকে নিয়ে কি চায়। (বাইরে) অনেক কিছু বলা হলেও আমরা এ নিয়ে খুব শান্ত আছি।”

আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে লক্ষ্যভেদ করে বার্সেলোনার হয়ে শততম গোলের মাইলফলক স্পর্শ করেন সুয়ারেস। পালমাসের জালেও করেন জোড়া গোল। তবে উরুগুয়ের এই ফরোয়ার্ড দলীয় প্রাপ্তিকেই বড় করে দেখছেন।

“সবকিছুই দলীয় মেধা এবং আমাদের কাজের ফল। জানি না, এটা (পালমাস ম্যাচ) আমাদের মৌসুমের সেরা ম্যাচ কিনা, কিন্তু আমাদের একটি প্রতিপক্ষকে হারাতে হত, যারা সবসময় আমাদের জন্য পরিস্থিতি জটিল করে তোলে। তিন পয়েন্ট পাওয়াটা গুরুত্বপূর্ণ ছিল।”