৯ গোলের রোমাঞ্চ জিতল বিজেএমসি

দুই হ্যাটট্রিকসহ সব মিলিয়ে ৯ গোলের রোমাঞ্চ ছড়াল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি ও বিজেএমসির ম্যাচ। রোমাঞ্চকর ম্যাচে শেষ পর্যন্ত ৫-৪ গোলের জয়ের হাসি হেসেছে বিজেএমসি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2016, 04:32 PM
Updated : 13 Dec 2016, 04:32 PM

প্রিমিয়ার লিগের প্রথম পর্বে ৩-২ গোলে বিজেএমসিকে হারিয়েছিল রহমতগঞ্জ।

বিজেএমসির জয়ে হ্যাটট্রিক উপহার দিয়েছেন এলিটা কিংসলে; অপর দুই গোলদাতা স্যামসন ইলিয়াসু ও মেহেদী হাসান তপু। রহমতগঞ্জকে রফিকুর রহমান মামুন এগিয়ে নেওয়ার পর হ্যাটট্রিক করেন সিও জুনাপিও, কিন্তু তাতে শেষ রক্ষা হয়নি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার পঞ্চম মিনিটে মামুনের গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। তবে ঘুরে দাঁড়াতে বেশিক্ষণ লাগেনি বিজেএমসির। ষোড়শ মিনিটে কিংসলে সমতায় ফেরানোর পর ২৭তম মিনিটে বিজেএমসিকে এগিয়ে নেন ইলিয়াসু। জাকির হোসেন জিকুর কর্নারে হেড করে গোলটি করেন ইলিয়াসু।

৩১তম মিনিটে রহমতগঞ্জকে আরও কোণঠাসা করে ফেলে বিজেএমসি। কিংসলের হেড করে বাড়ানো বল মাথা ছুঁইয়ে লক্ষ্যে পৌঁছে দেন মেহেদী হাসান তপু। ৩-১ গোলে এগিয়ে যায় বিজেএমসি।

দ্বিতীয়ার্ধে দারুণভাবে ম্যাচে ফেরে রহমতগঞ্জ। দুই মিনিটের মধ্যে (৫৬ ও ৫৮) জোড়া গোল করে স্কোরলাইন ৩-৩ করেন জুনাপিও।

৬২তম মিনিটে এলিটা নিজের দ্বিতীয় গোলটি করলে বিজেএমসি ফের এগিয়ে যায়। ৭৬তম মিনিটে ইলিয়াসু দ্বিতীয় হলুদ কার্ড পাওয়ার পর ৮৭তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করে রহমতগঞ্জকে সমতায় ফেরান জুনাপিও। সানডে চিজোবা ও লি টাকের পর লিগে এটি তৃতীয় হ্যাটট্রিকের ঘটনা।

দারুণ জমে ওঠা ম্যাচের শেষ মুহূর্তে বিজেএসসিকে জয়সূচক গোল এনে দেন কিংসলে। ৯০তম মিনিটে লিগের চতুর্থ এবং নিজের প্রথম হ্যাটট্রিক করেন তিনি।

১৯ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে রহমতগঞ্জ। ২১ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে বিজেএমসি।

মঙ্গলবার প্রথম ম্যাচে শেষ মুহূর্তের গোলে ফেনী সকারকে ২-১ ব্যবধানে হারায় চট্টগ্রাম আবাহনী।