দাবা লিগে শিরোপা লড়াইয়ে শেখ রাসেল, সাইফ স্পোর্টিং

প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে সেরা হওয়ার দৌড়ে আছে প্রতিযোগিতাটির শিরোপাধারী শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাব ও সাইফ স্পোর্টিং ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2016, 04:04 PM
Updated : 12 Dec 2016, 04:07 PM

জাতীয় ক্রীড়া পরিষদের অডিটোরিয়ামে সোমবার সপ্তম রাউন্ডের খেলা শেষ ১৪ করে পয়েন্ট নিয়ে যৌথভাবে শীর্ষে রয়েছে শেখ রাসেল ও সাইফ স্পোর্টিং।

সপ্তম রাউন্ডে শেখ রাসেল ৩.৫-০.৫ পয়েন্টে গতবারের রানার্সআপ বাংলাদেশ নৌবাহিনীকে এবং সাইফ স্পোর্টিং ৪-০ পয়েন্টে তিতাস ক্লাবকে হারায়। আগামী মঙ্গলবার অষ্টম রাউন্ডে মুখোমুখি হবে এই দুই দল।

শেখ রাসেলের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও তাজিকিস্তানের গ্র্যান্ডমাস্টার এমোনাতভ ফারুক যথাক্রমে নৌবাহিনীর ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ ও ফিদে মাস্টার মোহাম্মদ জাভেদকে পরাজিত করেন। নৌবাহিনীর ইন্টারন্যাশনাল মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন শেখ রাসেলের রাশিয়ান গ্র্যান্ডমাস্টার বরিস গ্রাচেভের সাথে ড্র করেন।

সাইফ স্পোর্টিংয়ের চীনা গ্র্যান্ডমাস্টার বু জিয়াংজি, রাশিয়ান গ্র্যান্ডমাস্টার আলেক্সি গোগানভ, গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ও গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব যথাক্রমে তিতাস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী, ফিদে মাস্টার সাইফ উদ্দীন, ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেক ও শফিক আহমেদকে হারান।