রিয়ালের মুখোমুখি হতে চান না আনচেলত্তি

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় সাবেক দল রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়ার ইচ্ছা নেই বায়ার্ন মিউনিখ কোচ কার্লো আনচেলত্তির।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2016, 02:28 PM
Updated : 7 Dec 2016, 02:29 PM

মঙ্গলবার রাতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আতলেতিকো মাদ্রিদকে ১-০ গোলে হারায় বায়ার্ন। অবশ্য এই ম্যাচের আগেই ‘ডি’ গ্রুপের শীর্ষস্থান নিশ্চিত করেছিল দিয়েগো সিমেওনের দল।

গ্রুপের দ্বিতীয় স্থানে থেকে বায়ার্ন নকআউট পর্বে ওঠায় শেষ ষোলোয় তাদের বড় কোনো দলের মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে। তাতে প্রতিপক্ষ হিসেবে আনচেলত্তির দল পেতে পারে তার সাবেক দল রিয়ালকেও। মাদ্রিদের ক্লাবটির হয়ে ২০১৩-১৪ মৌসুমে ইউরোপ সেরার ট্রফি জিতেছিলেন এই ইতালিয়ান কোচ।

পুরনো ক্লাবের মুখোমুখি হওয়ার সম্ভাবনা থাকলেও আনচেলত্তি খুব শিগগিরই তা চান না।

বিন স্পোর্টসকে তিনি বলেন, “অবশ্যই আমি রিয়াল মাদ্রিদের মুখোমুখি হতে চাই না। তবে কি হয় দেখার জন্য আমাদের অপেক্ষা করতে হবে।”

“আপনি (গ্রুপের) প্রথম হন বা দ্বিতীয়, অনেক শক্তিশালী দলই আছে যারা রানার্সআপ হয়ে (গ্রুপ পর্ব) শেষ করবে। যাই হোক না কেন, এটা কঠিন হবে।”

এখন পর্যন্ত পাঁচ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের দ্বিতীয় স্থানে আছে রিয়াল। ২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে বরুসিয়া ডর্টমুন্ড।

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে উঠতে শেষ রাউন্ডে জার্মান ক্লাব ডর্টমুন্ডকে হারাতেই হবে রিয়ালের। বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় শুরু হবে ম্যাচটি।

আগামী সোমবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ড্র হবে।