ড্র ম্যাচে মদ্রিচের জয়ের আনন্দ

দ্বিতীয়ার্ধের শুরুতে পিছিয়ে পড়ে এক সময় হারের শঙ্কা পেয়ে বসেছিল রিয়াল মাদ্রিদকে। তবে শেষ মুহূর্তের নাটকীয়তায় সমতায় মাঠ ছাড়তে পারায় দারুণ খুশি লুকা মদ্রিচ। ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডারের কাছে ১ পয়েন্ট পাওয়াটাই তাই অনেকটা জয়ের আনন্দের সমান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2016, 01:06 PM
Updated : 4 Dec 2016, 01:30 PM

শনিবার প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি রিয়াল। পরে দ্বিতীয়ার্ধের শুরুতেই লুইস সুয়ারেসের হেডে পিছিয়ে পড়ে তারা।

এই অর্ধে ছন্দে ফেরা বার্সেলোনার বিপক্ষে তেমন একটা সুবিধাও করতে পারছিল না অতিথিরা। ফলে দলটির টানা ৩২ ম্যাচ অপরাজিত থাকার দৌড় থামার শঙ্কা জাগে। ৯০তম মিনিটে মদ্রিচের ফ্রি-কিক থেকেই সের্হিও রামোসের দুর্দান্ত হেডে নিশ্চিত হয় রিয়ালের ১টি পয়েন্ট। চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ৬ পয়েন্টের ব্যবধানও ধরে রাখে শীর্ষে থাকা জিনেদিন জিদানের দল।

রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটকে মদ্রিচ বলেন, “এটা অনেক গুরুত্বপূর্ণ ও উপযুক্ত পয়েন্ট। আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি এবং কখনোই আমরা হাল ছাড়িনি।”

“আমরা ভালো খেলেছি, বিশেষ করে প্রথমার্ধে। দ্বিতীয়ার্ধে তারা তারা বেশি আধিপত্য বিস্তার করেছে এবং এগিয়ে গেছে। কিন্তু আমরা কখনও হার মানিনি এবং ক্লাসিকোয় এ রকম একটা গোল জয়ের মতোই।”

এই ড্রয়ের পর ১৪ রাউন্ড শেষে ৩৪ পয়েন্ট এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে অপরাজিত থাকা রিয়ালের। ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।