পিছিয়ে পড়েও স্বস্তির ড্র শেখ রাসেলের

দুই গোল হজমের পর দারুণভাবে ঘুরে দাঁড়াল শেখ রাসেল। প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বেও ব্রাদার্স ইউনিয়নের কাছে হারের শঙ্কা দূর করে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ল শফিকুল ইসলাম মানিকের দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2016, 11:28 AM
Updated : 4 Dec 2016, 11:28 AM

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে রোববার দুই দলের ম্যাচটি ২-২ ড্র হয়। প্রথম পর্বে শেখ রাসেলকে ৩-১ গোলে হারিয়েছিল ব্রাদার্স।

গ্যালারি ভরা দর্শকের সামনে ৩২তম মিনিটে ওয়ালসনের গোলে এগিয়ে যায় ব্রাদার্স। বাঁ দিক থেকে আক্রমণে যাওয়া নাইজেরিয়ার এই ফরোয়ার্ডের শট বলের লাইনে থাকা গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য্যর হাত হয়ে জালে জড়ায়।

৫৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ওয়ালসনই। বাঁ দিক থেকে আক্রমণে ঢুকে প্রতিপক্ষের তিন ডিফেন্ডারকে প্রতিরোধের সুযোগ না দিয়ে ডান পায়ের জোরালো শটে লিগে নিজের দ্বাদশ গোলটি করেন তিনি।

দুই গোল হজমের পর ৬১তম মিনিটে পেনাল্টি থেকে ম্যাচে ফেরে শেখ রাসেল। ডি বক্সের মধ্যে এবায়েদ হোসেন কোমল হেড করার পর বাঁ দিকে থাকা শেখ রাসেলের নাসির বল পেয়ে যান; তাকে মোহাম্মদ মনির ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে মিন্টু শেখ লক্ষ্যভেদ করেন।

৭৫তম মিনিটে সমতায় ফেরার স্বস্তি পায় আগের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারানো শেখ রাসেল। ডি-বক্সের ভেতর থেকে নাসিরের ক্রসে ইকাঙ্গার হেড ঠিকানা খুঁজে পায়।

১৮ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ব্রাদার্স; ২০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে শেখ রাসেল।