‘রোনালদোর সাফল্য ক্ষুধা রিয়ালের সাফল্যের চাবিকাঠি’

ক্লাসিকো সামনে রেখে দলের সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর প্রশংসায় আবারও মাতলেন জিনেদিন জিদান। আগের দিনের সংবাদ সম্মেলনে রিয়াল মাদ্রিদের এই কোচ জানালেন, রোনালদোর সাফল্য ক্ষুধা তার দলের সাফল্যের চাবিকাঠি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2016, 03:14 PM
Updated : 2 Dec 2016, 04:23 PM

শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া নয়টায় কাম্প নউতে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। ৩৩ পয়েন্ট নিয়ে লা লিগায় শীর্ষে রয়েছে রিয়াল। ৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে বর্তমান চ্যাম্পিয়নরা।

২০১৬ সালটা দারুণ কাটছে রোনালদো। রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে জেতা এই পর্তুগিজ ফরোয়ার্ড নিজ দেশের হয়ে জিতেছেন ইউরো চ্যাম্পিয়নশিপ। এত প্রাপ্তির পরও রোনালদোর সাফল্য ক্ষুধা আগের মতোই থাকার কথা জানান জিদান।

“রোনালদোর প্রাণশক্তি এবং প্রেরণা পুরো দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এ বছর সে সবই জিতেছে কিন্তু এখনও সে সাফল্যের জন্য ক্ষুধার্ত।”

“রোনালদো ভীষণ পেশাদার এবং সে জানে, এ ধরনের ম্যাচের জন্য কিভাবে প্রস্তুতি নিতে হয়। তাকে বিশেষ কিছু বলতে হয়নি আমার, যদিও আমরা নিয়মিতই কথা বলি।”

লা লিগায় গত চার ম্যাচে আট গোল করেছেন রোনালদো। শুধু রোনালদো নয়, সবাই দলের জন্য গুরুত্বপূর্ণ বলে জানান ফরাসি এই কোচ।

“আমি চাই, প্রতিটি খেলোয়াড় নিজেকে রিয়ালের জন্য গুরুত্বপূর্ণ অনুভব করুক। মাদ্রিদের সব খেলোয়াড় ভালো এবং দলের জন্য গুরুত্বপূর্ণ।”