মেসিকে পাওয়ার স্বপ্ন ইন্টারের

ইন্টার মিলানের মূল স্পন্সর পিরেল্লির চেয়ারম্যান আশাবাদী, বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসিকে বার্সেলোনা থেকে সান সিরোতে আনার স্বপ্ন এক দিন সত্যি হবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2016, 01:34 PM
Updated : 30 Nov 2016, 01:34 PM

মেসিকে আরও অনেক বছর ক্লাবে রাখতে নতুন চুক্তির বিষয়ে শিগগিরই দুই পক্ষের মধ্যে আলোচনা শুরু হবে বলে সম্প্রতি জানিয়েছিলেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ। তবে এ বিষয়ে তেমন কোনো অগ্রগতির খবর না আসায় গত কয়েক সপ্তাহে আবারও পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের কাম্প নউ ছাড়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

এরই মাঝে ইন্টারের মূল স্পন্সর প্রতিষ্ঠান পিরেল্লির চেয়ারম্যান মার্কো ত্রনচেত্তি প্রোভেরা জানালেন, ২৯ বছর বয়সী মেসিকে কিছু সময়ের জন্য সান সিরোতে খেলতে রাজি করানোটাই তার লক্ষ্য।

ইতালির একটি ক্রীড়া পত্রিকাকে তিনি বলেন, “একটাই স্বপ্ন এবং সবসময় তা একই থাকে: মেসি। সব সময় সেই ছিল। আমি সব সময় আশাবাদী এবং আমি জানি যে, কখনও কখনও স্বপ্ন সত্যি হয়।”

কাতালান ক্লাবটির সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ ২০১৮ সালের জুন পর্যন্ত। ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেওয়া মেসি এখানে থেকেই ফুটবলকে বিদায় জানানোর ইচ্ছার কথা জানিয়েছেন অনেকবার। তবে আর্জেন্টিনা অধিনায়ক সম্ভব হলে ক্যারিয়ারের শেষ দিকে শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে খেলতে চান।