ক্লাসিকোর আগে চিন্তিত নন বার্সা কোচ

দলের সাম্প্রতিক পারফরম্যান্স মোটেও ভালো নয়। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে সবশেষ ম্যাচে বার্সেলোনার ‘এমএসএন’ আক্রমণত্রয়ীসহ দলের সবাই ছিল নিজেদের ছায়া হয়ে। তবে তাতে খুব একটা দু:শ্চিন্তার কিছু দেখছেন না কোচ লুইস এনরিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2016, 04:01 PM
Updated : 29 Nov 2016, 04:02 PM

আগামী শনিবার মৌসুমের প্রথম ক্লাসিকোয় ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের বিপক্ষে দারুণ কিছুরই প্রত্যাশা বার্সেলোনা কোচের।

কক্ষপথে ফেরার শুরুটা এনরিকে চান বুধবার কোপা দেল রের ম্যাচ দিয়ে। বাংলাদেশ সময় রাত তিনটায় সেরা-৩২ এর প্রথম লেগে এরকুলেসের মাঠে খেলতে নামবে গত দুবারের চ্যাম্পিয়নরা।

এই ম্যাচের আগের দিন মঙ্গলবার সংবাদ সম্মেলনে এনরিকে বলেন, “আমরা একটা প্রতিযোগিতায় ফিরছি যেখানে আমাদের দারুণ সব স্মৃতি আছে। আর আবারও এটা জিততে প্রথমে আমাদের এরকুলেসকে হারানো প্রয়োজন।”

“এটা অবশ্যই ঠিক যে আমাদের উন্নতি করা প্রয়োজন, আরও ধারাবাহিক হওয়া প্রয়োজন। কিন্তু চিন্তিত হওয়ার মতো কোনো লক্ষণ আমি দেখছি না।”

“সব শিরোপা জিততে আমরা এখনও ফেভারিট; তবে এটা পরিষ্কার যে আমাদের উন্নতি করতে হবে।”

গত সপ্তাহে লিগে মালাগার সঙ্গে ঘরের মাঠে গোলশূন্য ড্রয়ের পরের রাউন্ডে সোসিয়েদাদের মাঠ থেকে ১-১ গোলে ড্র করে ফেরে বার্সেলোনা। মাঝে অবশ্য চ্যাম্পিয়ন্স লিগে সেল্টিকের বিপক্ষে ২-০ গোলে জিতেছিল মেসি-নেইমাররা।

লিগে টানা দুই ড্রয়ে ১৩ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। আর সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৩১ ম্যাচ অপরাজিত রিয়াল ৩৩ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।