ওয়েস্ট হ্যামের বিপক্ষে পয়েন্ট খোয়ালো রুনিরা

শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা কাটিয়ে সমতায় ফিরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু শেষ রক্ষা হয়নি। নিজেদের মাঠে প্রিমিয়ার লিগের নিচের দিকের দল ওয়েস্ট হ্যামের কাছে পয়েন্ট খুইয়েছে জোসে মরিনিয়োর শিষ্যরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2016, 07:17 PM
Updated : 27 Nov 2016, 07:17 PM
ওল্ড ট্র্যাফোর্ডে রোববার স্থানীয় সময় বিকালে ওয়েস্ট হ্যামের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইউনাইটেড। ইংল্যান্ডের অন্যতম সফল দলটির চলতি লিগে এটি পঞ্চম ড্র।

স্বাগতিক সমর্থকদের স্তব্ধ করে দিয়ে দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। দিমিত্রি পায়েতের ফ্রি কিকে ঝাঁপিয়ে নেওয়া হেডে লক্ষ্যভেদ করেন দিয়াফ্রা সাকো।

২১তম মিনিটে জ্লাতান ইব্রাহিমোভিচের নৈপুণ্যে সমতায় ফেরে ইউনাইটেড। পল পগবার ক্রসে মাথার পেছন দিয়ে হেড করে বল জালে জড়িয়ে দেন সুইডেনের এই স্ট্রাইকার।

পয়েন্ট খোয়ানো ম্যাচে ইউনাইটেড কোচ যথারীতি আবারও শিরোনামে। ২৮তম মিনিটে পগবাকে হলুদ কার্ড দেখানোয় ক্ষুব্ধ মরিনিয়ো পানির বোতলে লাথি মেরে বসেন, সঙ্গে সঙ্গে শাস্তিও পেয়ে যান। তাকে ডাগআউট ছাড়ার নির্দেশ দেন রেফারি।

১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। ষোড়শ স্থানে থাকা ওয়েস্ট হ্যামের পয়েন্ট ১২।

রোববার অন্য ম্যাচে নিজেদের মাঠে বোর্নমাউথকে ৩-১ গোলে হারানো আর্সেনাল ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে।

সাউথ্যাম্পটনের মাঠে ১-০ গোলে হেরে যাওয়া এভারটন ১৯ পয়েন্ট নিয়ে সপ্তম।

শীর্ষে থাকা চেলসির পয়েন্ট ৩১। সমান ৩০ পয়েন্ট নিয়ে লিভারপুল দ্বিতীয় ও ম্যানচেস্টার সিটি তৃতীয় স্থানে আছে। পঞ্চম স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ২৪।