জিতলেও শিষ্যদের খেলায় সন্তুষ্ট নন জিদান

স্পোর্তিং গিহনের বিপক্ষে জিতলেও শিষ্যদের খেলায় খুব একটা সন্তুষ্ট হতে পারেননি জিনেদিন জিদান। রক্ষণ, মাঝমাঠ, আক্রমণভাগ-সব বিভাগেই কিছুটা ঘাটতি ছিল বলে মনে করেন রিয়াল মাদ্রিদের কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2016, 11:39 AM
Updated : 27 Nov 2016, 11:40 AM

নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোলে লা লিগার ম্যাচটি ২-১ গোলে জেতে জিদানের দল।

ম্যাচ শেষে জিদান বলেন, “ম্যাচটি কঠিন ছিল। এটা এরকম একটি ম্যাচ ছিল, যেখানে ৩ পয়েন্ট পাওয়াটাই মূখ্য ছিল। এটা আমাদের জন্য ভুলে যাওয়ার মতো একটি ম্যাচ কারণ, আমরা যেভাবে করতে চেয়েছি বিষয়গুলো সেভাবে করতে পারিনি। আমাদের সবকিছুরই কিছুটা অভাব ছিল।”

“আমরা যেভাবে খেলেছি তাতে আমি খুব একটা খুশি নই। তবে এটা কখনও কখনও ঘটতে পারে। সর্বোপরি দুই গোল নিয়ে ম্যাচটি আমাদের হাতে ছিল।”

পয়েন্ট তালিকার শীর্ষে থাকতে পেরে খুশি জিদান।

“ম্যাচটি আমরা নিজেদের জন্য কঠিন করে ফেলেছি, কিন্তু পয়েন্ট তালিকার শীর্ষে থাকায় আর ভালো ফল পাওয়ার ধারাবাহিকতাটাও ধরে রাখতে পারায় আমরা আনন্দিত হতে পারি। আমরা এখন এগিয়ে যেতে পারি।”

এই জয়ের পর ১৩ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৩১ ম্যাচ অপরাজিত থাকা রিয়াল। এক ম্যাচ কম খেলে তৃতীয় স্থানে থাকা

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক