আতলেতিকো ম্যাচের আগে অনুশীলনে বেনজেমা

নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার আগে রিয়াল মাদ্রিদ শিবিরে সুখবর। পেশির চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন স্ট্রাইকার করিম বেনজেমা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2016, 10:55 AM
Updated : 18 Nov 2016, 10:55 AM

চোটের কারণে আন্তর্জাতিক বিরতির আগে লা লিগায় লেগানেসের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচে খেলতে পারেননি বেনজেমা। আতলেতিকোর বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও তার খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল।

একই কারণে মঙ্গলবার ও বুধবারের অনুশীলনে ছিলেন না বেনজেমা। তবে বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করায় আতলেতিকোর বিপক্ষে শনিবারের ম্যাচে তার খেলার সম্ভাবনা দেখা দিয়েছে।

দলের আরেক স্ট্রাইকার আলভারো মোরাতা হ্যামস্ট্রিংয়ের (পেশির) চোটে ছিটকে পড়েছেন। আর এ কারণেই চলতি মৌসুমে ১৩ ম্যাচে পাঁচ গোল করা বেনজেমার ফেরাটা কোচ জিনেদিন জিদানের জন্য বড় স্বস্তি হয়ে এসেছে।

আতলেতিকোর কোচ দিয়েগো সিমিওনের জন্যও আছে সুখবর। চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন অঁতোয়ান গ্রিজমান।

গত শুক্রবার জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে সুইডেনের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে বাঁ পায়ে চোট পান এই ফরাসি ফরোয়ার্ড। তারপর থেকে মৌসুমের প্রথম ‘মাদ্রিদ ডার্বি’ ম্যাচে তার খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

তবে এক্স রেতে নিশ্চিত হয়েছে, তার পায়ের হাঁড় ভাঙেনি। আতলেতিকোর ডিফেন্ডার হুয়ানফ্রান জানিয়েছেন, ঘরের মাঠে রিয়ালের বিপক্ষে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী ২৫ বছর বয়সী গ্রিজমান।

শনিবার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় আতলেতিকোর মাঠ ভিসেন্তে কালদেরনে শুরু হবে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচটি।

১১ রাউন্ড শেষে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। ২ পয়েন্ট কম নিয়ে বার্সেলোনা দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা ভিয়ারিয়ালের পয়েন্ট ২২। ১ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে আতলেতিকো।