এবার মুক্তিযোদ্ধাকে রুখে দিল ব্রাদার্স

লিগের দ্বিতীয় পর্বে এসে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে রুখে দিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। দুই দলের ম্যাচটি শেষ হয়েছে ১-১ সমতায়।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2016, 11:31 AM
Updated : 15 Nov 2016, 12:24 PM

প্রথম পর্বে ২-০ ব্যবধানে ব্রাদার্সকে হারিয়েছিল মুক্তিযোদ্ধা।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে মঙ্গলবার শুরু থেকে আক্রমণ, প্রতিআক্রমণে জমে ওঠে ম্যাচ। দ্বিতীয় মিনিটে অগাস্টিন ওয়ালসনের ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে এগিয়ে যাওয়া হয়নি ব্রাদার্সের।

খেলার ধারার বিপরীতে ২৭তম মিনিটে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। দুই ডিফেন্ডারের ফাঁক গলে বেরিয়ে ডান দিক থেকে মাপা শটে গোলরক্ষককে পরাস্ত করেন সিমোন।

৪১ মিনিটে ওয়ালসনের আরেকটি প্রচেষ্টা ফিস্ট করে ফিরিয়ে মুক্তিযোদ্ধাকে এগিয়ে রাখেন গোলরক্ষক মামুন।

দ্বিতীয়ার্ধের শুরুতে সতীর্থের ক্রসে কিংসলের হেড গোললাইন থেকে তানভীর রানা ফেরালে ব্রাদার্সের সমতায় ফেরার অপেক্ষা আরও বাড়ে।

৭১তম মিনিটে প্রতিআক্রমণ থেকে কায়েস গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হলে ব্যবধান বাড়িয়ে নিতে পারেনি মুক্তিযোদ্ধা।

তিন মিনিট পর ওয়ালসন দারুণ এক গোল করে ব্রাদার্সকে সমতায় ফেরান। বল নিজের মাথার ওপর দিয়ে তুলে নিয়ে ডি বক্সের মধ্যে ঢুকে পড়ে পাশে থাকা ডিফেন্ডারদের বোকা বানিয়ে বলের নিয়ন্ত্রণ নিয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ওয়ালসন।

মুক্তিযোদ্ধা ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। ১৮ পয়েন্ট নিয়ে সপ্তম ব্রাদার্স।

এ ম্যাচ দিয়ে শেষ হলো লিগের দ্বিতীয় পর্বের ময়মনসিংহের ভেন্যুর খেলা। এ মুহূর্তে ১৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আবাহনী লিমিটেড।