সতীর্থদের অতীত মনে করাচ্ছেন আগুয়েরো

ব্রাজিলের কাছে হেরে যাওয়ার ধাক্কা সামলে উঠতে মরিয়া আর্জেন্টিনা। ঘুরে দাঁড়ানোর জন্য মানসিক শক্তি ফিরে পেতে সতীর্থদের ভালো স্মৃতি মনে করার পরামর্শ দিয়েছেন দেশটির তারকা ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2016, 09:41 AM
Updated : 12 Nov 2016, 09:41 AM

বেলো হরিজন্তেতে বাংলাদেশ সময় শুক্রবার সকালে হওয়া ম্যাচে ব্রাজিলের কাছে ৩-০ গোলে হেরে আসে আর্জেন্টিনা। দেশে ফেরার ফ্লাইট তিন ঘণ্টা দেরি হওয়ায় পরের দিন সকালে অনুশীলন বাতিল করে দলটি। এর পর লিওনেল মেসিদের সেদিন ছুটি দিয়ে দেন কোচ এদগার্দো বাউসা।

বাছাইপর্বে নিজেদের পরের ম্যাচে দেশের মাটিতে বাংলাদেশ সময় আগামী বুধবার ভোর সাড়ে ৫টায় কলম্বিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

১১ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে তৃতীয় স্থানে আছে কলম্বিয়া। ১৬ পয়েন্ট নিয়ে আর্জেন্টিনা আছে ষষ্ঠ স্থানে।

কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ নিয়ে আগুয়েরো বলেন, “আমাদের ভালো সময় যাচ্ছে না, কিন্তু আমাদের এটা অবশ্যই মনে রাখতে হবে যে আমরা সেই দল যারা তিনটি ফাইনাল খেলেছে আর এখন আমাদের মনোভাব পরিবর্তন করতে হবে।”

“যা কিছু হচ্ছে তা আমাদের পারফরম্যান্সে প্রভাব ফেলছে কিন্তু অতীতে আমরা কিভাবে খেলতাম তা মনে করার চেষ্টা করতে হবে আমাদের। পুরো দলেরই মনের অবস্থা ভালো নেই কিন্তু আমাদের আরেকটি গুরুত্বপূর্ণ ম্যাচ আছে।”