নেইমারের বিমানে চেপে ব্রাজিলে মেসি

বিশ্বকাপ বাছাইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা। আগামী শুক্রবারই বন্ধু থেকে শত্রু হয়ে যাবেন বার্সেলোনার দুই তারকা নেইমার ও লিওনেল মেসি। কিন্তু মাঠের লড়াইয়ে নামার আগে দুজনের সুসম্পর্কটা আছে আগের মতোই। তাই তো নেইমারের ব্যক্তিগত বিমানে চেপে ব্রাজিলে পৌঁছালেন মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2016, 09:03 AM
Updated : 10 Nov 2016, 10:13 AM

বিমানের মধ্যে পাইলট ও ক্রুদের সঙ্গে নেইমার, মেসি ও মাসচেরানোর হাস্যোজ্জ্বল ছবিও এসেছে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে।

বাংলাদেশ সময় আগামী শুক্রবার সকালে বেলো হরিজন্তেতে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ে খেলবে খেলবে দুই দল।

১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বিশ্বকাপের সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ১৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

লাতিন আমেরিকার দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ খেলতেই মঙ্গলবার নেইমারের ব্যক্তিগত বিমানে চেপে মেসি ও হাভিয়ের মাসচেরানো ব্রাজিলে পৌঁছান। মেসি ও নেইমার অবশ্য গণমাধ্যম কর্মীদের হতাশই করেছেন; তাদের চোখ ফাঁকি দিয়ে নিজেদের টিম হোটেলে গিয়ে ওঠেন।

আর্জেন্টিনার বুয়েনস আইরেসে গত বছর নভেম্বরে দুই দলের সর্বশেষ ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল। ব্রাজিলের লুকাস লিমা ও আর্জেন্টিনার এসেকিয়েল লাভেস্সি ওই ম্যাচে গোল করেছিলেন। চোটের কারণে অবশ্য ম্যাচটি খেলতে পারেননি মেসি।