দুই পেনাল্টি গোলে আতলেতিকোর হার

দুই পেনাল্টি থেকে গোল হজম করে রিয়াল সোসিয়েদাদের মাঠ থেকে হেরে ফিরেছে আতলেতিকো মাদ্রিদ। ২-০ ব্যবধানের পরাজয়ে লা লিগায় শীর্ষে ওঠার সুযোগ হারিয়েছে দিয়েগো সিমেওনের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2016, 05:44 PM
Updated : 5 Nov 2016, 05:45 PM

প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে দিয়েগো গদিনের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট না হলে শুরুতেই এগিয়ে যেতে পারত আতলেতিকো। পরে কোকেও সুযোগ নষ্ট করলে গোলশূন্য থাকে প্রথমার্ধের খেলা।

৫৪তম মিনিটে কার্লোস আলবের্তো ভেয়ার গোলে এগিয়ে যায় সোসিয়েদাদ। বাঁ দিক থেকে আক্রমণে যাওয়া ইউরিকে ডি বক্সের মধ্যে গাবি ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। গোলরক্ষককে ছিটকে দিয়ে লক্ষ্যভেদ করেন মেক্সিকোর মিডফিল্ডার ভেয়া।

৭৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সোসিয়েদাদ। সতীর্থের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডি বক্সের মধ্যে গদিনকে কাটানো ভেয়াকে ফাউল করেন আনহেল কোরেয়া। স্পট কিক থেকে ইয়ান ওবলাককে পরাস্ত করেন ব্রাজিলের ফরোয়ার্ড উইলিয়ান জোসে।

লা লিগার চলতি মৌসুমে আতলেতিকোর এটি দ্বিতীয় হার। ১১ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লা লিগায় রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার পরেই থাকল সিমেওনের দল। এক ম্যাচ কম খেলে ২৪ পয়েন্ট নিয়ে রিয়াল শীর্ষে, ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা।

লিগে ষষ্ঠ জয় পাওয়া সোসিয়েদাদ ১৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে।