মুক্তিযোদ্ধাকে হারিয়ে বিজেএমসির চমক

শেষ দিকে দারুণ জমে ওঠে ম্যাচে তিন ফরোয়ার্ডের নৈপুণ্যে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-২ গোলে হারিয়েছে টিম বিজেএমসি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Nov 2016, 02:37 PM
Updated : 3 Nov 2016, 02:37 PM

বিজেএমসির তিন গোলদাতা এলিটা কিংসলে, স্যামসন ইলিয়াসু ও জাকির হোসেন জিকু। যোগ করা সময়ে মুক্তিযোদ্ধার জাভেদ খান ও আহমেদ কোলো মুসা একটি করে গোল করেন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার ৫৩তম মিনিটে কিংসলের গোলে এগিয়ে যায় বিজেএমসি। ৬৭তম মিনিটে জিকুর ক্রসে ইলিয়াসুর হেডে ব্যবধান দ্বিগুণ করে নেয় দলটি।

তিন মিনিট পর সতীর্থের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের বুদ্ধিদ্বীপ্ত শটে স্কোরলাইন ৩-০ করে বিজেএমসির তৃতীয় জয় নিশ্চিত করেন জিকু। লিগে এটি তার তৃতীয় গোল।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে দুই গোল করে ম্যাচ জমিয়ে তোলে মুক্তিযোদ্ধা। মুফতা লাওয়ালের ক্রসে জাভেদের শট গোলরক্ষকের হাত লেগেও ঠিকানা খুঁজে পায়। একটু পর আহমেদ কোলো মুসা লক্ষ্যভেদ করলেও চতুর্থ হার এড়াতে পারেনি দলটি।

১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে বিজেএমসি। ১৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে মুক্তিযোদ্ধা।

বৃহস্পতিবার প্রথম ম্যাচে এনকোচা কিংসলে ও অগাস্টিন ওয়ালসনের নৈপুণ্যে ফেনী সকারকে ৩-১ গোলে হারায় ব্রাদার্স ইউনিয়ন। ১২ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে ফেনী সকার। ১৪ পয়েন্ট নিয়ে সপ্তম ব্রাদার্স।