এবার রহমতগঞ্জ বাধা পেরুলো মোহামেডান

রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির সঙ্গে ড্র দিয়ে লিগ শুরু করা মোহামেডান স্পোর্টিং ক্লাব এবার আর হোঁচট খায়নি। পিছিয়ে পড়ার পর ২-১ ব্যবধানে জিতেছে ঘরোয়া ফুটবলের ঐতিহ্যবাহী দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2016, 12:27 PM
Updated : 2 Nov 2016, 12:27 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার মোহামেডানের দুই গোলদাতা প্যাট্রিস ও ইসমাইল বাঙ্গুরা। শুরুতে রহমতগঞ্জকে এগিয়ে দেওয়া গোলটি করেছিলেন দাউদা সিসে।

চলতি লিগে চমক জাগানো দল রহমতগঞ্জের বিপক্ষে চতুর্দশ মিনিটে এগিয়ে যেতে পারত মোহামেডান। কিন্তু বাঙ্গুরার বাড়ানো বলে মাশুক মিয়া জনির প্রচেষ্টা লক্ষ্যে থাকেনি। ২৮তম মিনিটে আলি হোসেনের চিপ ৬ গজ বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে জালে জড়িয়ে রহমতগঞ্জকে এগিয়ে নেন সিসে।

২৯তম মিনিটে তৌহিদুল আলম সবুজের ক্রসে বাঙ্গুরা শট নিলেও গোললাইন থেকে ফেরান রফিুকর রহমান মামুন। একটু পর গিনির এই ফরোয়ার্ড সোজা গোলরক্ষকের গ্লাভসে বল তুলে দিলে হতাশা আরও বাড়ে মোহামেডানের।

৪০তম মিনিটে সমতায় ফেরে মোহামেডান। সজীবের ফ্রি-কিক পোস্টে লেগে প্রতিহত হওয়ার পর ফিরতি বলে ক্যামেরুনের ফরোয়ার্ড প্যাট্রিসের হেড ঠিকানা খুঁজে পায়।

৬১তম মিনিটে জনির কর্নারে বাঙ্গুরার হেড গোলরক্ষক ফেরালে এগিয়ে যাওয়া হয়নি মোহামেডানের। তবে ৮৫তম মিনিটে আর পারেননি মাসুম। তৌহিদের ক্রসে নিখুঁত হেডে স্কোরলাইন ২-১ করেন বাঙ্গুরা।

লিগে দ্বিতীয় হারের স্বাদ পাওয়া রহমতগঞ্জ ১২ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। অন্যদিকে দ্বিতীয় জয় পাওয়া মোহামেডান ১২ পয়েন্ট নিয়ে রয়েছে সপ্তম স্থানে।