আরও বাজে কিছুর শঙ্কায় ছিলেন ইনিয়েস্তা

ভালেন্সিয়ার বিপক্ষে পাওয়া চোট প্রায় আট সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে ফেলেছে আন্দ্রেস ইনিয়েস্তাকে। বার্সেলোনার এই তারকা মিডফিল্ডার অবশ্য আরও বাজে কিছুর শঙ্কা করেছিলেন। সেদিক থেকে নিজেকে ভাগ্যবান মনে করছেন কাতালান ক্লাবটির অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2016, 02:25 PM
Updated : 23 Oct 2016, 02:25 PM

শনিবার লিগে ভালেন্সিয়ার মাঠে বার্সেলোনার ৩-২ ব্যবধানে জেতা ম্যাচের ত্রয়োদশ মিনিটে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় ইনিয়েস্তাকে। বার্সেলোনায় ফেরার পর মেডিক্যাল পরীক্ষা শেষে কাতালান ক্লাবটি নিশ্চিত করে ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে তার। ৬ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে স্পেনের এই মিডফিল্ডারকে।

চোটের মাত্রা এর চেয়ে মারাত্মক না হওয়ায় সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজের স্বস্তির কথা জানান ইনিয়েস্তা।

"এটা সহজ মুহূর্ত নয়, কয়েক সপ্তাহ লাগবে কিন্তু আরও বাজে কিছু হতে পারত…। সমর্থন জানানো বার্তার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমি! আলিঙ্গন!"

কাতালান ক্লাবটির চোট পেয়ে ছিটকে পড়া খেলোয়াড়দের তালিকাটা আরও লম্বা হলো।

গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৪-০ গোলে জেতা ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়েন জর্দি আলবা ও জেরার্দ পিকে। আলবাকে দুই সপ্তাহ আর পিকেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। অনুশীলনে পাওয়া চোটের কারণে ভালেন্সিয়ার বিপক্ষে খেলতে পারেননি দুই মিডফিল্ডার আর্দা তুরান ও রাফিনিয়া।