কঠিন পরিস্থিতিতে জয় পাওয়ায় মুগ্ধ বার্সা কোচ

ভালেন্সিয়ার বিপক্ষে কঠিন পরিস্থিতিতে পড়েও জয় নিয়ে ফিরতে পারায় দারুণ খুশি লুইস এনরিকে। লিওনেল মেসিদের দৃঢ়তায় মুগ্ধ হওয়ার কথা জানিয়েছেন বার্সেলোনা কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2016, 08:57 AM
Updated : 23 Oct 2016, 09:26 AM

মেসির গোলে ম্যাচের ২২তম মিনিটে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। কিন্তু দ্বিতীয়ার্ধে চার মিনিটের মধ্যে দুই গোল খেয়ে পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি। ৬২তম মিনিটে লুইস সুয়ারেস সমতায় ফেরানোর পর যোগ করা সময়ে পেনাল্টি থেকে মেসির গোলে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এনরিকের দল।

ম্যাচের ত্রয়োদশ মিনিটে চোট পেয়ে অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তার মাঠ ছাড়তে হলে বড় একটা ধাক্কা খায় বার্সেলোনা। তবে দলের খেলোয়াড়রা পরিস্থিতি খুব ভালোভাবে সামলাতে পেরেছেন বলে মনে করেন এনরিকে।

“আমরা যেভাবে ম্যাচটি জিতেছি তা দেখিয়েছে এই দলের কী স্পিরিট আর দৃঢ়তা আছে। ইনিয়েস্তার চোটের মতো দুর্ভোগের পর…আপনি শেষ মুহূর্ত পর্যন্ত এই দলের দৃঢ়তা দেখে থাকবেন।”

“দলের জেতার, ৩ পয়েন্ট যোগ করার বিশ্বাস ছিল; কোনো দুর্ভোগ ছাড়াই এটা পেতে চাইছিলাম। তবে এটা কিন্তু খেলোয়াড়দের মনোভাবের বিষয়টাও ভালোভাবে তুলে আনে। আমি আজ আমার সব খেলোয়াড়কে অভিনন্দন জানাতে চাই। প্রতিপক্ষ আর আমাদের ভুলগুলোর বিবেচনায় তারা কঠিন একটি পরিস্থিতি জয় করেছে।”