মুক্তিযোদ্ধার জয়, আরামবাগের ড্র

সোহেল রানা ও সিমনের শেষ দিকের গোলে ফেনী সকারকে ২-০ ব্যবধানে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। আর টিম বিজেএমসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আরামবাগ ক্রীড়া সংঘ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2016, 01:28 PM
Updated : 20 Oct 2016, 03:38 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচের শুরুতে জাভেদ খানের জোরালো শটে ঠিকানা খুঁজে পেলে এগিয়ে যেতে পারত মুক্তিযোদ্ধা। গোলশূন্য প্রথমার্ধে মোবারক হোসেন ভূইয়াও সুযোগ নষ্ট করেন। ফেনী সকারের মোরো মোহাম্মদের শটও লক্ষ্যে থাকেনি।

দ্বিতীয়ার্ধেও আক্রমণে এগিয়ে ছিল মুক্তিযোদ্ধা। ৫২তম মিনিটে ডি-বক্সের মধ্যে সুবিধাজনক জায়গা থেকে নেওয়া মোবারকের শট ক্রসবার উঁচিয়ে যায়। ফেনী সকারকে গোল এনে দিতে ব্যর্থ হন ফরোয়ার্ড চৌমরিন রাখাইনও।

৮৪তম মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন মুক্তিযোদ্ধার সোহেল। আর যোগ করা সময়ে দারুণ এক প্রতিআক্রমণ থেকে লিগে নিজেদের পঞ্চম জয় নিশ্চিত করেন সিমন।

টিম বিজেএমসির বিপক্ষে ৪১তম মিনিটে সাজিদুর রহমানের গোলে এগিয়ে যায় আরামবাগ। ৭২তম মিনিটে বিজেএমসিকে সমতায় ফেরান বদলি খেলোয়াড় সৈকত মাহমুদ। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সৈকতের শট মিতুল হাসান ফিস্ট করে ফেরালে ড্রয়ে শেষ হয় ম্যাচটি।

১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগে পঞ্চম স্থানে আছে মুক্তিযোদ্ধা। ৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে ফেনী সকার। ১৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আরামবাগ; ১১ পয়েন্ট নিয়ে অষ্টম বিজেএমসি।