ব্রাদার্সকে হারিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী

মামুনুল ইসলামের গোলে ব্রাদার্স ইউনিয়নকে ১-০ ব্যবধানে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। কষ্টের জয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে উঠেছে বন্দরনগরীর দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2016, 03:40 PM
Updated : 19 Oct 2016, 03:40 PM

১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় আবাহনী লিমিটেড; ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যাওয়ার সহজ সুযোগ নষ্ট করেন ব্রাদার্সের এনকোচা কিংসলে। বক্সের মধ্যে দ্রুত আক্রমণে যাওয়া নাইজেরিয়ার এই ফরোয়ার্ড গোলরক্ষককে একা পেয়েও তালগোল পাকিয়ে ফেলে শেষ পর্যন্ত শটই নিতে পারেননি।

২৩তম মিনিটে মামুনুলের দারুণ গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ডান দিকের বক্সের বেশ খানিকটা দূর থেকে এই মিডফিল্ডারের ফ্রি-কিক দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পায়।

দ্বিতীয়ার্ধের শুরুতে চট্টগ্রাম আবাহনীর রক্ষণে চাপ ধরে রাখলেও সমতায় ফেরা গোলের নাগাল পাচ্ছিল না ব্রাদার্স। ৫৮তম মিনিটে অগাস্টিন ওয়ালসনের শট ফেরানোর পর মান্নাফ রাব্বীর ফিরতি ভলি ফিস্ট করে দলের ত্রাতা আশরাফুল ইসলাম রানা।

৮৪তম মিনিটে সতীর্থের বাড়ানো বলে কিংসলের হেড ঠিকানা খুঁজে না পেলে হতাশ হতে হয় ব্রাদার্সকে। ১১ ম্যাচে ব্রাদার্সের পয়েন্ট ১১।

বুধবার প্রথম ম্যাচে সানডে চিজোবার জোড়া গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ২-০ ব্যবধানে হারায় আবাহনী লিমিটেড।