মেসিকে আটকানো সিটির জন্যে কঠিন হবে: আগুয়েরো

বার্সেলোনার বিপক্ষে মাঠে নামার আগে দলটির সেরা তারকা লিওনেল মেসিকে সামলানো নিয়ে চিন্তিত সের্হিও আগুয়েরো। এমনকি কোচ পেপ গুয়ার্দিওলাও মেসিকে ঠেকানোর পরিকল্পনা ঠিক করতে হিমশিম খেতে পারেন বলে মনে করেন ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2016, 12:48 PM
Updated : 17 Oct 2016, 12:48 PM

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে মুখোমুখি হবে বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটি। ইংলিশ ক্লাবটির বর্তমান কোচ গুয়ার্দিওলা তার ক্যারিয়ারের সেরা চারটি বছর কাটিয়েছেন কাম্প নউয়ে। ওই সময়ে মেসিকে খুব কাছ থেকে দেখেছেন তিনি, জানেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের শক্তির জায়গা। কিন্তু এর কোনো কিছুতেই ঠিক স্বস্তি পাচ্ছেন না আগুয়েরো।

কুঁচকির চোট কাটিয়ে এরই মধ্যে মাঠে ফিরেছেন মেসি। শনিবার লা লিগায় দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৪-০ ব্যবধানে জেতা ম্যাচে বদলি হিসেবে নেমে একটি গোল করে আগের মতোই ছন্দে থাকার আভাস দিয়েছেন।

জাতীয় দলের সতীর্থ ও বন্ধুর বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছেন আগুয়েরো। কিন্তু একই সঙ্গে এটাও জানেন যে, চোট কাটিয়ে ফেরা মেসি সিটির জয়ের স্বপ্নটা ভেস্তে দিতে পারে।

“মেসির বিপক্ষে খেলাটা হবে স্পেশাল কিছু। আমরা একই দেশের এবং আমরা বন্ধুও। এই কারণে ড্রয়ে আমি বার্সেলোনাকে চাইনি। কিন্তু কখনও কখনও ভাগ্য একটা ভূমিকা রাখে এবং সেখানে আপনার কিছুই করার নেই।”

“তার সম্পর্কে আমি সব জানি এবং গুয়ার্দিওলাও তাই জানে, কিন্তু বিষয়টা যখন বার্সেলোনার তখন বিশ্বের সবাই-ই তাদের সব খেলোয়াড় সম্পর্কে জানে। তাই এটা খুব একটা পার্থক্য গড়ে না।”

“অভিজ্ঞতা থেকে আমি জানি, তাকে আটকানো কঠিন হবে। আমরা শুধু আশা করতে পারি, তার একটা দিন খারাপ যাবে এবং আমাদের রক্ষণ সেরা খেলাটা খেলবে। এটা কঠিন হবে কারণ লিও বিশ্বসেরা।”

বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় কাম্প নউয়ে শুরু হবে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচটি।