ঘরের মাঠে চ্যাম্পিয়ন লেস্টারের ড্র

গত মৌসুমে চমক জাগিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতা লেস্টার সিটি এবার যেন নিজেদের খুঁজেই পাচ্ছে না। মৌসুমের শুরু থেকে একের পর এক হোঁচট খেয়ে চলা দলটি এবার স্যাউথ্যাম্পটনের সঙ্গে ড্র করেছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2016, 03:54 PM
Updated : 2 Oct 2016, 06:13 PM

সাউথ্যাম্পটনের বিপক্ষে ঘরের মাঠে এর আগের তিন ম্যাচে জয়ের সুখস্মৃতি নিয়ে রোববার খেলতে নামে লেস্টার। কিন্তু গোলশূন্য ড্রয়ের হতাশা নিয়েই ম্যাচটি শেষ করতে হয়েছে ক্লাওদিও রানিয়েরির দলের।

গত মৌসুমে চ্যাম্পিয়ন হওয়ার পথে সব মিলিয়ে তিনটি ম্যাচ হেরেছিল লেস্টার। আর এবার ৭ ম্যাচের মধ্যেই তিনটিতে হারল তারা। দুটি জয় আর দুটি ড্রয়ে তাদের পয়েন্ট এখন ৮।

প্রথমার্ধে গোলের স্পষ্ট কোনো সুযোগই তৈরি করতে পারেনি লেস্টার।

পঞ্চদশ মিনিটে দুর্ভাগ্যের কারণে এগিয়ে যাওয়া হয়নি সাউথ্যাম্পটনের। স্টিভেন ডেভিসের পাসে দূরূহ কোণ থেকে নেওয়া ইংলিশ স্ট্রাইকার চার্লি অস্টিনের ডান পায়ের শট পোস্টে লেগে প্রতিহত হয়।

দ্বিতীয়ার্ধে তুলনামূলক ভালো খেলে স্বাগতিক লেস্টার। ৭৫তম মিনিটে একটুর জন্য গোল পায়নি ক্লাওদিও রানিয়েরির দল। জাপানের ফরোয়ার্ড সিনজি ওকাজাকির অসাধারণ হেড পোস্টের সামান্য বাইরে দিয়ে চলে যায়।

এই ড্রয়ের পর ৭ ম্যাচে সাউথ্যাম্পটনের পয়েন্ট হলো ৯।

অন্য ম্যাচে নিজেদের মাঠে ম্যানচেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়ে ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে টটেনহ্যাম হটস্পার। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সিটি।

দিনের প্রথম ম্যাচে স্টোক সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করে ম্যানচেস্টার ইউনাইটেড। ১৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে জোসে মরিনিয়োর দল।