রোনালদোদের ফর্ম নিয়ে উদ্বেগ নেই জিদানের

লা লিগায় টানা দুই ম্যাচে ড্র করার পর চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে নামতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। তবে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচের আগে ক্রিস্তিয়ানো রোনালদোদের ফর্ম নিয়ে উদ্বিগ্ন নন স্পেনের সফলতম ক্লাবটির কোচ জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2016, 11:13 AM
Updated : 27 Sept 2016, 11:20 AM

প্রতিপক্ষের মাঠে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় খেলতে নামবে রিয়াল।

গত সপ্তাহে সান্তিয়াগো বের্নাবেউয়ে ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ ও লাস পালমাসের সঙ্গে ২-২ গোলে ড্র করার পর রিয়ালের শীর্ষস্থান অটুট থাকলেও বার্সেলোনার সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান ১-এ নেমে এসেছে। 

পয়েন্ট হারানোর বিষয়টি ডর্টমুন্ড ম্যাচের আগে জিদানের জন্য উদ্বেগের কিনা-এই প্রশ্নের উত্তরে রিয়াল কোচ বলেন, "না, অবশ্যই না, আমরা প্রতিযোগিতা পরিবর্তন করছি বলেও নয়। এটা ঘটতে পারে এবং এটা আবারও ঘটতে পারে।"

"আমরা জানি, আমরা কী করতে চাই। আমরা জানি, বিষয়গুলো অর্জন করতে আমাদের কী কাজ করতে হবে। দল ভালো অবস্থায় আছে। কেউই দুই ম্যাচে চার পয়েন্ট হারাতে পছন্দ করে না, কিন্তু ফুটবল এরকমই।"

এই পয়েন্ট হারানোকে দলের জন্য সতর্ক বার্তা হিসেবে দেখছেন জিদান।

"কখনও কখনও আপনাকে সতর্ক বার্তা দেওয়া ভালো। এর পর আপনি আপনার কাজ নিয়ে এগিয়ে যেতে থাকবেন।।"

দলের এই হোঁচট খাওয়ার দায় রক্ষণ, নাকি আক্রমণভাগের? এই প্রশ্নের উত্তরে জিদান বলেন, "সবকিছু মিলিয়েই এটা কিন্তু আমি নির্দিষ্ট কোনো কিছু নিয়ে উদ্বিগ্ন নই। আমরা আরও ভালো করতে পারি। যখন গোল করার সুযোগ থাকবে আমি নিশ্চিত করেই বেশি গোল করতে চাইব।