ইউভেন্তুস রেখে ইন্টারে যাওয়ার ব্যাখা দিলেন গাব্রিয়েল

অসাধারণ সব খেলোয়াড় নিয়ে ঘর গুছিয়ে শক্তিশালী একটি দলে পরিণত হতে চায় ইন্টার মিলান। গত কয়েক বছরের ব্যর্থতা মুছে ঐতিহ্য ফিরিয়ে আনতে ক্লাবটির রোমাঞ্চকর পরিকল্পনার কারণেই ইউভেন্তুস রেখে এই ক্লাবে নাম লেখানোর কথা জানিয়েছেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল বারবোসা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2016, 06:44 PM
Updated : 25 Sept 2016, 06:44 PM

গত মাসে সান্তোস থেকে ইন্টারে নাম লেখান 'গাবিগোল' নামে পরিচিত এই ফরোয়ার্ড। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী তাকে পেতে লড়াইয়ে ছিল লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা ও সেরি আ চ্যাম্পিয়ন ইউভেন্তুস। কিন্তু ওই সব বড় ক্লাবে যোগ দেওয়ার হাতছানি দূরে ঠেলে ইন্টারকে ইউরোপের শীর্ষ ক্লাবে পরিণত করতে সাহায্য করার চ্যালেঞ্জটাই বেছে নেন 'গাবিগোল' নামে পরিচিত এই ফরোয়ার্ড।

"আমি প্রজেক্টটির জন্য এখানে এসেছি। ইন্টার খুব শক্তিশালী একটি দল হিসেবে ফিরতে চায় আর এই কারণেই আমি আমার পরিবার নিয়ে ইতালিতে যাওয়ার সিদ্ধান্ত নেই।"

২০ বছর বয়সী গাব্রিয়েল ফক্স স্পোর্টসকে বলেন, "আন্তোনিও কান্দ্রেভা ও মাউরো ইকার্দির মতো অসাধারণ খেলোয়াড় আছে এখানে, যারা অনেক গোল করে। এ ছাড়া এখানে এদেরও আছে, যে আমার মতো ব্রাজিলিয়ান।"

নিজের বেছে নেওয়া ক্লাব নিয়ে খুব খুশি গাব্রিয়েল।

"আমি আমার পছন্দ নিয়ে খুশি। আমি মনে করি, আমি দারুণ একটি দলে এসেছি, যাদের সম্পর্কে আমি সব সময় ভালো বিষয় শুনেছি। এই কারণে আমি ইউভেন্তুসের চেয়ে ইন্টারকে পছন্দ করেছি।