মেসির চোট বিতর্ক: বার্সার কাছে ক্ষমা চাইল আর্জেন্টিনা

লিওনেল মেসির চোট নিয়ে বার্সেলোনা ও আর্জেন্টিনা কোচ এদগার্দো বাউসার ‘লড়াই’ থামাতে কাতালান ক্লাবটির কাছে ক্ষমা চেয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ)।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2016, 06:19 AM
Updated : 24 Sept 2016, 06:20 AM

গত বুধবার রাতে কাম্প নউয়ে লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে দ্বিতীয়র্ধে চোট নিয়ে মাঠ ছাড়েন মেসি। ম্যাচ শেষে ক্লাবের ওয়েবসাইটে মেসির কুঁচকির মাংসপেশি ছিড়ে যাওয়ার খবর দেয় বার্সেলোনা। চোটের কারণে আগামী তিন ম্যাচ খেলতে পারবেন না পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। আগামী মাসে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচে আর্জেন্টিনার হয়ে মেসির খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।
 
বাউসার অভিযোগ, মেসিকে চোট থেকে রক্ষা করার জন্য পর্যাপ্ত চেষ্টা করছে না বার্সেলোনা।
 
ফক্স স্পোর্টসকে তিনি বলেছিলেন, “মেসিকে দেখভাল করার জন্য বার্সা আমাদের বার্তা পাঠিয়েছিল; কিন্তু মনে হচ্ছে, তারা নিজেরাই তার পর্যাপ্ত যত্ন নিচ্ছে না। এটা আসলেই অদ্ভুত মনে হচ্ছে যে, মেসির সমস্যা থাকলেও তাকে প্রতিটি ম্যাচ খেলাচ্ছে তারা।”
 
পরে অবশ্য ক্রীড়া দৈনিক স্পোর্তোকে আর্জেন্টিনা কোচ বলেন, বার্সেলোনার সঙ্গে লড়াই চান না এবং তিনি যা বলতে চেয়েছিলেন, তা খবরগুলোতে প্রতিফলিত হয়নি।
 
দুই পক্ষের মধ্যে এই টানাপোড়েন দূর করতে এএফএ ক্ষমা চায় বলে জানান বার্সেলোনার মুখপাত্র জোসেপ ভিভেস।
 
“লিও মেসির চোট সম্পর্কে তাদের কোচ যে মন্তব্যগুলো করেছে তার জন্য ক্ষমা চাইতে করতে এএফএ বার্সেলোনার সঙ্গে যোগাযোগ করেছে।”
 
“আমরা কাজ করতে চাই যাতে লিও মেসি যত দ্রুত সম্ভব সেরে উঠতে পারে; যেমনটা লুইস এনরিকে বলেছেন, মেসি ফুটবলের বিশ্বব্যাপী একজন দূত।”