ছাঁটাই চট্টগ্রাম আবাহনীর কোচ পাভলিক

আরামবাগ ক্রীড়া সংঘের সঙ্গে সর্বশেষ লিগ ম্যাচে ড্রয়ের পরই গুঞ্জন উঠেছিল। দিন গড়াতে না গড়াতেই খবর এলো স্লোভাক কোচ ইয়োসেফ পাভলিককে ছাঁটাই করে দিয়েছে চট্টগ্রাম আবাহনী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2016, 11:31 AM
Updated : 21 Sept 2016, 11:31 AM

চলতি লিগে সাত ম্যাচে চট্টগ্রাম আবাহনীর তিনটি করে জয় ও ড্র; একটিতে হার। মঙ্গলবার পর্যন্ত শীর্ষে থাকা শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থা ছিল তারা।
 
তবে পাভলিকের পারফরম্যান্সে খুশি হয়নি চট্টগ্রাম আবাহনী। দলটির টিম ম্যানেজার শাকিল মাহমুদ চৌধূরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “পরপর দুই ম্যাচে দলের বাজে পারফরম্যান্সের কারণে ক্লাব কতৃপক্ষ পাভলিক ও তার সহকারী হাসান আল মামুনকে বহিষ্কার করেছে। আপাতত নজরুল ইসলাম লেদু ভাই দলকে দেখবেন। আমরা বাইরে থেকে কোচ আনার চেষ্টা করছি।”
 
আগামী ডিসেম্বর পর্যন্ত পাভলিকের সঙ্গে চুক্তি ছিল চট্টগ্রাম আবাহনীর।
 
গত মার্চে শফিকুল ইসলাম মানিকের বিদায়ের পর পাভলিককে নিয়োগ দেয় চট্টগ্রাম আবাহনী। ৪৩ বছর বয়সী এই কোচের হাত ধরে মৌসুম শুরুর টুর্নামেন্ট স্বাধীনতা কাপের শিরোপা জিতেছিল দলটি।
 
মৌসুমের দ্বিতীয় আসর ফেডারেশন কাপে অবশ্য চট্টগ্রাম আবাহনী ভালো করতে পারেনি। গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় তারা।
 
জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগেও চট্টগ্রাম শুরুর পাঁচ ম্যাচে হারেনি; তিনটিতে জয় ও দুটিতে ড্র। কিন্তু শেষ দুই ম্যাচের প্রথমটিকে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির কাছে ২-০ ব্যবধানে হারের পর আরামবাগের সঙ্গে ড্রতে স্লোভাকিয়ার এই কোচের সঙ্গে সম্পর্ক শেষ করে দিল বন্দরনগরীর দলটি।