মারুফুলের জায়গায় শেখ রাসেলের কোচ হতে পারেন মানিক

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের ছয় ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র জয়হীন। ভুটানে এএফসি কাপের প্লে-অফের বাছাইয়েও ব্যর্থ হয়েছে দলটি। এতসব ব্যর্থতার দায় নিয়ে নিজে থেকে কোচের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মারুফুল হক। কোচের খোঁজে থাকা শেখ রাসেল শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের সাবেক কোচ শফিকুল ইসলাম মানিকের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2016, 11:54 AM
Updated : 27 August 2016, 11:54 AM


শুক্রবার কোচের দায়িত্ব থেকে অব্যহতি চেয়ে শেখ রাসেলকে চিঠি দেন মারুফুল। ২০১২-১৩ মৌসুমে তার হাত ধরেই দলটি ঘরোয়া ফুটবলের ট্রেবল জিতেছিল। তবে এবার লিগে ছয় ম্যাচে পাঁচ হার ও এক ড্রয়ে মারুফুলের চলে যাওয়া নিয়ে গুঞ্জন ওঠে।

মারুফুলের অব্যহতি ও মানিকের কোচ হওয়ার সম্ভাবনা নিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে শেখ রাসেলের ক্রীড়া পরিচালক সালেহ জামান সেলিম বলেন, “কোচের (মারুফুল) সরে দাঁড়ানোর বিষয়ে আমরা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেইনি। নতুন কোচ হিসেবে শফিকুল ইসলাম মানিকের নিয়োগ ব্যাপারটাও চূড়ান্ত হয়নি। দু-এক দিনের মধ্যে বিষয়গুলো আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।”

শেখ রাসেলের সঙ্গে আলোচনা চলছে বলে জানান মানিকও।

“এখনই নিশ্চিতভাবে কিছু বলতে পারছি না। তবে হ্যাঁ, তাদের সঙ্গে আলোচনা চলছে। আলোচনা প্রাথমিক পর্যায়ে রয়েছে। দেখা যাক, কি হয়।”

চট্টগ্রাম আবাহনীকে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের শিরোপা জেতানো মানিক গত ফেব্রুয়ারি শেখ জামালের দায়িত্ব নেন। তবে চলতি প্রিমিয়ার লিগ শুরুর আগে হঠাৎ করে তাকে সরিয়ে দেয় শেখ জামাল।