ইউনাইটেডের জয়ে ইব্রার দারুণ অভিষেক

ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেকে গোল পেলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। বোর্নমাউথকে তাদের মাঠেই ৩-১ ব্যবধানে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শুভসূচনা করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2016, 03:19 PM
Updated : 14 August 2016, 03:19 PM

রোববার নতুন কোচ জোসে মরিনিয়োর অধীনে ইউনাইটেডের দারুণ শুরুর দিনে বাকি দুটি গোল করেন হুয়ান মাতা ও ওয়েইন রুনি।

গতবার ষষ্ঠদশ স্থানে থেকে লিগ শেষ করা বোর্নমাউথের ডিফেন্ডার সিমোন ফ্র্যান্সিসের ভুলে বল পেয়ে ইউনাইটেডকে এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড মাতা।

৫৯তম মিনিটে কোনাকুনি হেডে ব্যবধান দ্বিগুণ করেন ওয়েইন রুনি। ডান দিক থেকে আন্তোনিও ভালেন্সিয়ার ক্রসে অন্তনি মার্শিয়াল ঠিকমতো হাফভলি মারতে না পারায় বল চলে গিয়েছিল ফাঁকায় দাঁড়ানো ইউনাইটেড অধিনায়কের কাছে।

পিএসজিতে দারুণ সাফল্যের সঙ্গে চার মৌসুম কাটিয়ে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেওয়া ইব্রাহিমোভিচ ম্যাচের দুই তৃতীয়াংশের বেশি সময় প্রতিপক্ষের ডি বক্সে বলে পা লাগাতে পারেননি। তবে ৬৪তম মিনিটে ফরাসি ফরোয়ার্ড মার্শিয়ালের বাড়ানো বল ধরে ২৫ গজ দূর থেকে কোনাকুনি নীচু শটে দলের তৃতীয় গোলটি করেন সুইডেনের এই তারকা স্ট্রাইকার।

পাঁচ মিনিট পর বোর্নমাউথের ইংলিশ ডিফেন্ডার অ্যাডাম স্মিথ ব্যবধান কমান।

গত মৌসুমে লিগের শেষ ম্যাচে বোর্নমাউথকে হারিয়েই সরাসরি ইউরোপা লিগের গ্রুপ পর্বে খেলা নিশ্চিত করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার তাদেরকে হারিয়ে মরিনিয়োর শিষ্যরা পেল নতুন আসরের শুভসূচনা।