আরও খেলোয়াড় কিনতে পারে বার্সা

বার্সেলোনার বর্তমান স্কোয়াডকে ‘সাম্প্রতিক বছরগুলোর সেরা’ মানলেও চলতি দল বদলের বাজারে আরও খেলোয়াড় কেনার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না লুইস এনরিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2016, 02:47 PM
Updated : 9 August 2016, 02:47 PM

গত মৌসুম শেষের পর থেকে এ পর্যন্ত তিন জন নতুন খেলোয়াড় দলে ভিড়িয়েছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। কাম্প নউয়ে আসা এই তিন জন হলেন, আন্দ্রে গোমেস, সামুয়েল উমতিতি ও লুকা দিনিয়ে। এছাড়া স্প্যানিশ মিডফিল্ডার দেনিস সুয়ারেসকে ভিয়ারিয়াল থেকে ফিরিয়ে এনেছে তারা।

এই চার জনকে নিয়ে গত মৌসুমে ডাবল জেতা বার্সেলোনা নিশ্চিতভাবেই আরও শক্তিশালী হয়েছে। তবে শক্তি আরও বাড়ানোর উপায় দেখলে সে চেষ্টা করবেন বলেও জানান এনরিকে।

আগামী বুধবার জন গাম্পার ট্রফিতে সাম্পদোরিয়ার বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। তার আগে মঙ্গলবারের সংবাদ সম্মেলনে এনরিকে বলেন, “কাগজে-কলমে আমরা সাম্প্রতিক সময়ের সেরা বার্সা দল। তবে আমরা যদি এমন কিছু দেখি যা দলকে আরও ভালো করতে কাজে দেবে তাহলে সেটা দারুণ হবে। তেমন কিছু না হলে আমাদের দলে যা আছে তা নিয়েই আমরা ভালো আছি।”

“আপনি যদি তরুণ খেলোয়াড় ভালো দামে দলে নিতে পারেন তাহলে তাদের চুক্তিভুক্ত না করানোটা হবে হাস্যকর। আমরা সবসময়ই দল শক্তিশালী করার জন্য মুখিয়ে থাকি এবং যত বেশি সম্ভব দলকে শক্তিশালী করার চেষ্টা করি।”

“দল বদলের দরজা সবসময়ই খোলা। তাই আমাদের পছন্দের কোনো কিছু দেখলে আমরা এগোবো।”