ইউনাইটেড সমর্থকেরা আমার অপেক্ষায়: ইব্রাহিমোভিচ

তুরস্কের ক্লাব গালাতাসারাইয়ের বিপক্ষে নতুন মৌসুম শুরুর আগের প্রস্তুতি ম্যাচ দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অভিষেক হতে যাচ্ছে জ্লাতান ইব্রাহিমোভিচের। সুইডেনের মাঠে হতে যাওয়া তার অভিষেকের এই ম্যাচকে ঘিরে সমর্থকেরা দারুণ উচ্ছ্বসিত বলে মনে করেন সুইডেনের এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2016, 11:17 AM
Updated : 30 July 2016, 11:17 AM

এবারের দল বদলের বাজারে অন্যতম আলোচিত নাম ইব্রাহিমোভিচ। বয়স ৩৪ হলেও তার খেলায় এর কোনো ছাপ দেখা যায় না। গত মৌসুমেই যেমন পিএসজির হয়ে এক মৌসুমে রেকর্ড সংখ্যক গোল করেন। লিগ ওয়ানের গত আসরে সর্বোচ্চ ৩৮ গোল করে প্রতিযোগিতার ইতিহাসে এক মৌসুমে সর্বোচ্চ গোলের পুরনো রেকর্ড ভাঙেন তিনি।

ফ্রান্সের দলটির হয়ে চার বছরের চুক্তি শেষে এ মাসের মাঝামাঝি সময়ে ফ্রি ট্রান্সফারে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেন।

নতুন মৌসুম শুরুর আগে বরুসিয়া ডর্টমুন্ডের কাছে ৪-১ গোলে হেরে যাওয়া রেড ডেভিলদের প্রথম প্রস্তুতি ম্যাচে দলে ছিলেন না ইব্রাহিমোভিচ। আর খারাপ আবহাওয়ার কারণে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ইউনাইটেডের দ্বিতীয় ম্যাচটি পণ্ড হয়ে যায়। তবে শনিবার গালাতাসারাইয়ের বিপক্ষে হতে যাওয়া ম্যাচে তাকে দলে রেখেছেন কোচ জোসে মরিনিয়ো।

এমইউটিভিকে ইব্রাহিমোভিচ বলেন, “সবাই এই মুহূর্তের জন্য অপেক্ষা করছে। এটা নিয়ে অনেক কথা হচ্ছে এবং আমার দেশে আমার অভিষেক হওয়াটা দারুণ ব্যাপার। আমি মনে করি, ভক্তরা আমার ফেরার অপেক্ষায় আছে। তারা শুধু আমার খেলা উপভোগ করতেই অপেক্ষায় নেই, একই সঙ্গে দলেরও (পারফরম্যান্স দেখারও) অপেক্ষায় তারা।”

“আশা করি, আমরা তাদের ভালো একটা ম্যাচ (উপহার) দিতে পারব।”

সেই সঙ্গে ম্যাচটা তাদের প্রস্তুতি পর্বের অংশ বলে মনে করিয়ে দিলেন ইব্রাহিমোভিচ। তাই শারীরিক দিকগুলোর উন্নতি ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে লক্ষ্য স্থির রাখতে হবে বলেও মনে করেন তিনি। তবে সব মিলিয়ে সমর্থকদের চাওয়া পূরণের প্রতিশ্রুতিও দিয়েছেন।