বার্সার মাঝমাঠে জায়গা পাওয়ার লড়াইয়ে ইনিয়েস্তা

বার্সেলোনার মাঝ মাঠে কখনোই তারকার কমতি ছিল না। এ মৌসুমে যোগ হয়েছে প্রতিশ্রুতিশীল আরও দুটি নতুন নাম। এত এত ভালো খেলোয়াড়দের ভিড়ে একাদশে জায়গা ধরে রাখতে কঠিন লড়াই করতে হবে বলে মনে করেন অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2016, 11:31 AM
Updated : 29 July 2016, 11:31 AM

ইনিয়েস্তা ছাড়া বার্সেলোনার শক্তিশালী মাঝমাঠে আগে থেকেই ছিলেন ইভান রাকিতিচ, সের্হিও বুসকেতস, আর্দা তুরান, সের্হি রবের্তো ও রাফিনিয়া।

সঙ্গে এবারের দল বদলের বাজারে যোগ হয়েছে ভালেন্সিয়া থেকে আসা পর্তুগালের আন্দ্রে গোমেস ও ভিয়ারিয়াল থেকে আসা স্পেনের দেনিস সুয়ারেস।

নতুনদের আগমনে আগামী মৌসুমে দলে জায়গা ধরে রাখার লড়াইটা বাড়তি মাত্রা পাবে বলে মনে করছেন বার্সেলোনার মাঝমাঠের সেরা তারকা ইনিয়েস্তা। কাম্প নউয়ের দলটির হয়ে আটটি লা লিগা, চারটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বিশ্বের অন্যতম সেরা এই প্লেমেকারও নিজের জায়গা ধরে রাখার প্রশ্নে কিছুটা চিন্তিত হলেও এটা দলের জন্য ইতিবাচক হবে বলেই মনে করেন।

“আমি মনে করি, দলের লক্ষ্যে পৌঁছতে প্রতিযোগিতাটা খুব স্বাস্থ্যকর ও খুব ইতিবাচক।”

“ক্লাবের জন্য গুরুত্বপূর্ণ হয়ে থাকার উদ্যম ও আকাঙ্খা এখনও আমার আছে। আমি নিশ্চিত, আমরা সবাই একইরকম ভাবি; কাজ দিয়ে, গুণাবলী দিয়ে, আকাঙ্খা দিয়ে আমরা দলের অংশ হতে চাই; এই মৌসুমে বড় কিছু করে যেতে চাই।”

গত মৌসুমে ডাবল জেতা বার্সেলোনা তাদের লিগ শিরোপা ধরে রাখার লড়াইয়ে নামবে আগামী ২০ অগাস্ট, রিয়াল বেতিসের বিপক্ষে।