রহমতগঞ্জের কাছেও হারল শেখ রাসেল

আক্রমণভাগের ব্যর্থতায় প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেও চড়া মাশুল দিতে হলো শেখ রাসেল ক্রীড়া চক্রকে। দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে ‘পুচঁকে’ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির কাছে ২-০ ব্যবধানে হেরেছে লিগ শিরোপা পুনরুদ্ধারের মিশনে নামা মারুফুল হকের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2016, 12:45 PM
Updated : 28 July 2016, 03:35 PM

লিগে শেখ রাসেলের এটা টানা দ্বিতীয় হার। এক মৌসুম পর লিগে ফেরা উত্তর বারিধারার কাছে ১-০ গোলে হেরে লিগ শুরু করেছিল তারা।

লিগে খেলা দুই ম্যাচেই চমক উপহার দিল ‘পুচঁকে’ রহমতগঞ্জ। আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে ড্র করা কামাল বাবুর শিষ্যরা দ্বিতীয় ম্যাচে পকেটে পুরল ৩ পয়েন্ট।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণ ও আক্রমণে এগিয়ে ছিল শেখ রাসেল। কিন্তু ২০১২-১৩ মৌসুমের লিগ শিরোপা জেতা দলটি গোল পায়নি আক্রমণভাগের ব্যর্থতায়। বিরতির আগে পল এমিলি বক্সের মধ্যে ঢুকেও বল বাইরে মারেন। মিডফিল্ডার জামাল ভূইয়ার প্রচেষ্টাও সরাসরি জমে যায় রহমতগঞ্জের গোলরক্ষকের গ্লাভসে।

সুমন বাবু, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

প্রতিআক্রমণ নির্ভর খেলা রহমতগঞ্জ দ্বিতীয়ার্ধে গোছানো আক্রমণে যেতে থাকে। ৭৬তম মিনিটে মেহবুব হাসান নয়নের দারুণ গোলে এগিয়ে যায় দলটি। সিও জুনাপিওর বাড়ানো বলে বক্সের মধ্যে অরক্ষিত অবস্থায় থাকা নয়নের সাইড ভলি পোস্টের ভেতরের কানায় লেগে ঠিকানা ‍খুঁজে পায়।

৮৪তম মিনিটে ফয়সাল আহমেদের বক্সের ঠিক ওপর থেকে নেওয়া ভলি অল্পের জন্য পোস্টের ওপর দিয়ে উড়ে গেলে ব্যবধান বাড়েনি। তবে চার মিনিট পর মোহাম্মদ আলাউদ্দিনের দূরপাল্লার ভলি রাসেল মাহমুদ লিটনকে পরাস্ত করলে স্কোরলাইন ২-০ হয়। দুই গোল আগলে রেখে শেখ রাসেলকে হতাশায় ডুবিয়ে জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ ছাড়ে রহমতগঞ্জ।