ইউভেন্তুসের হয়ে হিগুয়াইনের লক্ষ্য চ্যাম্পিয়ন্স লিগ জয়

ট্রান্সফার ফির রেকর্ড গড়ে ইউভেন্তুসে যোগ দেওয়া গনসালো হিগুয়াইন সেরি আর শীর্ষ ক্লাবটির হয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2016, 03:43 PM
Updated : 27 July 2016, 04:02 PM

ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ আর ইতালির ফুটবলে সর্বোচ্চ ৯ কোটি ইউরো ট্রান্সফার ফির বিনিময়ে নাপোলি থেকে ইউভেন্তুসে যোগ দেন হিগুয়াইন। পাঁচ বছরের চুক্তিতে তুরিনের ক্লাবে যোগ দেওয়া এই তারকা স্ট্রাইকারের বুধবার মেডিক্যাল পরীক্ষা হয়। এরপরই ইউরোপের সেরা প্রতিযোগিতার শিরোপা জেতার লক্ষ্যের কথা জানান ২৮ বছর বয়সী আর্জেন্টিনার এই স্ট্রাইকার।

“আজ আমার সুন্দর কিছু অভিজ্ঞতা হয়েছে। এখানে আসতে পেরে আমি খুশি। আশা করি, দারুণ একটা মৌসুম কাটবে। এজন্য মূল যা যা দরকার তা আমাদের আছে। এটা গ্রেট ক্লাব, একটা দারুণ দল এবং সমর্থকদের খুশি করতে পারবো বলে আমরা আশা করি।”

“চ্যাম্পিয়ন্স লিগ? আশা করি। এখন গুরুত্বপূর্ণ হলো কাজ করা ও শান্ত থাকা এবং যতটা সম্ভব মৌসুমের শুরুটা ভালো করা।”

চ্যাম্পিয়ন্স লিগের ২০১৪-১৫ আসরের রানার্সআপ ইউভেন্তুস এবারের দল বদলের বাজারে হিগুয়াইন ছাড়াও ব্রাজিলের ডিফেন্ডার দানি আলভেসকে কিনেছে। আরও শক্তিশালী দল গঠনের পরিকল্পনায় রোমা থেকে বসনিয়া-হার্জেগোভিনার মিডফিল্ডার মিরালেম পিয়ানিচ, দিনামো জাগরেব থেকে ক্রোয়েশিয়ার উইঙ্গার মার্কো পিয়াচা ও বায়ার্ন মিউনিখ থেকে ফরাসি সেন্টার ব্যাক মেধি বেনাতিয়াকে দলে ভিড়িয়েছে সেরি আর সর্বোচ্চবারের চ্যাম্পিয়নরা।

দুবারের ইউরোপ সেরা ইউভেন্তুস শেষবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল ১৯৯৫-৯৬ মৌসুমে। ২০১৪-১৫ মৌসুমে ফাইনালে উঠলেও বার্সেলোনার কাছে হেরে তৃতীয় শিরোপার স্বপ্ন ভাঙে দলটির।

দলে যোগ দিয়েই সমর্থকদের মুখে এবার হাসি ফোঁটানোর লক্ষ্য গত মৌসুমে নাপোলির হয়ে সেরি আর এক মৌসুমে রেকর্ড ৩৬ গোল করা হিগুয়াইন।