মেসির প্রশংসায় উচ্ছ্বসিত দিবালা

লিওনেল মেসির প্রশংসা পেয়ে দারুণ খুশি ইউভেন্তুসের ফরোয়ার্ড পাওলো দিবালা। আরও উন্নতির তাগিদ অনুভব করার কথা জানিয়ে আর্জেন্টিনার আগামী দিনের এই তারকা বলেছেন, মেসির সঙ্গে খেলতে মুখিয়ে আছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2016, 09:48 AM
Updated : 22 March 2016, 09:48 AM

ইতালির শীর্ষ লিগ সেরি আর চলতি মৌসুমে এ মুহূর্তে ১৪ গোল নিয়ে শীর্ষে থাকা স্বদেশি ফরোয়ার্ড গনসালো হিগুয়াইনের (২৯টি) পরে আছেন দিবালা। ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড গত বছর পালের্মোর হয়েও আলো ছড়ান।

সেরি আতে আলাদাভাবে নজর কাড়া দিবালাকে ‘নিজের উত্তরসূরি’ উল্লেখ করে মেসি বলেছিলেন, জাতীয় দলে তার জায়গাটা নিতে পারেন ইউভেন্তুসের ফরোয়ার্ড। প্রিয় তারকার প্রশংসায় দারুণ গর্ব অনুভব করছেন দিবালা।

“মেসির মতো আর্দশ খেলোয়াড় পাওয়া এবং তার কাছ থেকে কথাগুলো শুনতে পেরে আমি গর্বিত। আমি বলতে চাই, আমি পরিশ্রম করছি, ভালো কাজ করছি এবং এটা আমাকে চালিয়ে যেতে হবে।” 

আগামী বৃহস্পতিবার (বাংলাদেশ সময় শুক্রবার ভোর সাড়ে পাঁচটায়) রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকার অঞ্চলের বাছাইয়ের ম্যাচে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। চোট কাটিয়ে ফেরা মেসির সঙ্গে কোপা আমেরিকার চ্যাম্পিয়নদের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন দিবালা।

“যখন আমি জাতীয় দলে ছিলাম, তিনি (মেসি) চোটে ছিলেন এবং আমরা একসঙ্গে খেলতে পারিনি। এখন যদি সবকিছু ভালো যায়, তাহলে আমরা পরের ম্যাচে পরস্পরকে জানার সুযোগ পাব।”

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ে গত চার ম্যাচ চোটে পড়া মেসিকে ছাড়া খেলেছে আর্জেন্টিনা। এক জয় ও দুই ড্রয়ে পাওয়া ৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।