দায়িত্ব অনেক বেড়ে গেছে: মাশরাফি

বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ‘দায়িত্ব অনেক বেড়ে গেছে’ বলে জানিয়েছেন ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Dec 2018, 10:30 AM
Updated : 31 Dec 2018, 10:32 AM

নড়াইল শহরের তাহেরা কমিউনিটি সেন্টারে সোমবার বেলা ১টার দিকে সাংবাদিকদের সঙ্গে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি বলেন, “মানুষ যেভাবে নির্বাচিত করেছেন, ভাল লেগেছে। রেসপনসিবিলিটি অনেক বেড়ে গেছে।

“মানুষের চাওয়া-পাওয়া নেওয়ার জন্য এখন থেকে তৈরি হতে হবে। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা, কৃষিসহ সকল বিষয়ে গুরুত্ব দেওয়া হবে। দেশের উন্নয়নে সবাইকে সাথে নিয়ে, প্রয়োজনে একটু ছাড় দিয়ে কাজ করতে হবে। যে সমস্যাগুলোর মধ্যে মানুষ প্রতিনিয়ত পড়ছে, সেগুলোয় গুরুত্ব দিতে হবে। ব্যক্তিগত সমস্যার থেকে সমষ্টিগত সমস্যার প্রতি বিশেষ গুরুত্ব দেওয়া হবে।”

নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটার নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের লড়াইয়ে ৩৪ গুণ বেশি ভোটে জয় পেয়েছেন। মাশরাফি পেয়েছেন ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার নিকট প্রতিদ্বন্দ্বী ঐক্যফন্ট প্রার্থী ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষে পেয়েছেন ৭ হাজার ৮৮৩ ভোট।

মাশরাফি বলেন, “আগামী ৫ তারিখ বিপিএল শুরু হচ্ছে। আগামীকাল থেকে সেদিকেই ফোকাস থাকবে। তবে খেলোয়াড় জীবনে যেভাবে করেছি এখানেও (জনপ্রতিনিধি হিসেবে) সেভাবে কাজ করার চেষ্টা করব।”

মাদক ‘বর্তমানে একটি বড় সমস্যা’ উল্লেখ করে তিনি কলেন, “কিশোর-তরুণদের ক্রীড়াঙ্গনের সঙ্গে সম্পৃত্ত করতে হবে। ইউনিয়ন পর্যায়ে খেলাধুলা চালু রাখার জন্য ক্রীড়া সংস্থার সাথে যোগযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

প্রতিক্রিয়া জানানোর পর মাশরাফি শহরের পুরাতন বাস টার্মিনালে বঙ্গবন্ধুর মুর‌্যাল ও দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, জেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী সোহরাব হোসেন বিশ্বাস তার সঙ্গে ছিলেন।