প্রধানমন্ত্রীর স্নেহে সাকিবকন্যা

ছুটির বিকালে ক্রিকেটার সাকিব আল হাসানের শিশু মেয়ে আলাইনা হাসান অব্রির সঙ্গে কিছুটা সময় কাটালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোশ্যাল মিডিয়া ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 March 2018, 07:31 PM
Updated : 2 March 2018, 09:25 PM

দুই বছরের মেয়েটিকে নিয়ে একুরিয়ামে মাছ দেখানো, বিভিন্ন রঙের ছোট ছোট বল নিয়ে তার সঙ্গে খেলা, মোবাইলে তাকে কিছু একটা দেখানো এবং তাকে কোলে নিয়ে প্রধানমন্ত্রীর হাস্যোজ্জ্বল ছবি ফেইসবুকে ভাইরাল হয়েছে।

শুক্রবার রাতে এসব ছবি ফেইসবুকে পোস্ট করে সাকিবের স্ত্রী উম্মে আল হাসান শিশির লিখেছেন, “আজকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কিছু ভালো সময় কাটাল আলাইনা! কী ভীষণ মাতৃসুলভ ও মমতাময়ী তিনি।”
প্রধানমন্ত্রীর আমন্ত্রণে এদিন সপরিবারে গণভবনে গিয়েছিলেন সাকিব। প্রধানমন্ত্রীর সঙ্গে আলাইনার একটি ছবিতে পাশে দাঁড়ানো সাকিবকেও দেখা যাচ্ছে। সাকিব-শিশিরের একমাত্র মেয়ে আলাইনার জন্ম ২০১৫ সালের নভেম্বরে।

গত শুক্রবার বিকালে নাতি-নাতনির সঙ্গে আনন্দঘন সময় কাটান শেখ হাসিনা। ওই সব ছবিও ফেইসবুকে ছড়িয়ে পড়েছিল।

একটি ছবিতে ছোট বোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিকের শিশু মেয়ের চুলের খোঁপা করতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। আরেকটি ছবিতে দেখা যায়, গণভবনের লনে নানির হাত ধরে টানছে দুষ্টুমির হাসিমাখা ওই নাতনি ও তার ছোট ভাই, আর প্রধানমন্ত্রী ছিলেন তাদের সামলানোর চেষ্টায়।

এর আগে ২০১৩ সালের ২৭ জুলাই ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে মোরগ-পোলাও রান্নায় ব্যস্ত প্রধানমন্ত্রীর রান্নাঘরের ছবি ফেইসবুকে ভাইরাল হয়েছিল।