টঙ্গীতে নারীকে গলা কেটে হত্যা

গাজীপুর নগরে এক নারীকে তার বসতঘরে গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারী।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2022, 06:13 PM
Updated : 19 July 2022, 08:12 AM

সোমবার রাত ১০টার দিকে টঙ্গী বাজারের একটি বহুতল ভবনের ছয়তলার বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।  

৪০ বছর বয়সী এই গৃহবধূ টঙ্গী দক্ষিণ ভরান মুন্সিপাড়া এলাকায় মদিনা ভবনে ভাড়া থাকতেন।

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, নিহত গৃহবধূর এক মেয়ে ও স্বামী আছে। মেয়ে নেত্রকোনা হাসপাতালে টেকনিশিয়ান পদে চাকরি করেন। আর স্বামী আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। সোমবার মেয়ে ও বাবা কেউ বাসায় ছিলেন না।

“দুপুরে ভিক্টিমের মেয়ে নেত্রকোণা থেকে তার মাকে ফোনে যোগাযোগের চেষ্টা করে পাচ্ছিলেন না। পরে মেয়ে তার বাবাকে ফোন করে খোঁজ নিতে বলেন।”

ইলতুৎ মিশ জানান, মেয়েকে বাবা জানান যে তিনি সোমবার দুপুর ৩টা পর্যন্ত তার মায়ের সঙ্গে ফোনে কথা বলেছেন। এরপর তিনিও স্ত্রীর কাছে ফোন করে যোগাযোগ করতে না পেরে বাড়ির মালিকের কাছে ঘটনা বলেন এবং স্ত্রীর খোঁজ নিতে অনুরোধ করেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, বাড়িওয়ালা তার ছোটভাইকে সেখানে পাঠান। পরে তিনি সন্ধ্যা ৭টার দিকে ঘরে গিয়ে তার গলাকাটা লাশ দেখতে পান। পরে বিষয়টি তার স্বামী ও ৯৯৯ নম্বরে জানালে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ রাত সাড়ে ৭টার দিকে মরদেহ উদ্ধার করে।

গৃহবধূর স্বামী বলেন, “খবর পেয়ে সন্ধ্যায় কারখানা থেকে ছুটি নিয়ে বাসায় চলে আসি। এ সময় বাসায় এসে দেখি ঘরে থাকা আসবাবপত্রের কাপড় এলোমেলো ও আলমারিতে থাকা কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও এক লক্ষ টাকা নেই। পাশের একটি কক্ষে আমার স্ত্রীর লাশ পড়ে আছে।”

তার গলায় ধারালো অস্ত্রে কাটা চিহ্ন এবং বাম হাতের তিনটি আঙুল কাটা ছিল বলে তিনি জানান।

পুলিশ কর্মকর্তা ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, এটি ডাকাতির ঘটনা কিনা তা বলা যাচ্ছে না। ঘটনাটি দিনের কখন ঘটেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক