পদ্মা সেতুর টোল প্লাজাসংলগ্ন মহাসড়কে সন্তান প্রসব

মাদারীপুর থেকে ঢাকা যাওয়ার পথে পদ্মা সেতুর টোল প্লাজার কাছে মহাসড়কে এক নারীর সন্তান হয়েছে।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2022, 04:01 PM
Updated : 6 July 2022, 04:29 AM

সোমবার দুপুর ১২টার দিকে পদ্মা সেতুর শরীয়তপুরের জাজিরা টোল প্লাজাসংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের মহাসড়কে ওই শিশুর জন্ম হয়।

ওই শিশুর মায়ের নাম হাসি আক্তার (২২)। তিনি মাদারীপুরের শিবচর উপজেলার সাড়ে বিশরশ্মি গ্রামের আলী হাসানের স্ত্রী। তারা দুইজনই বিজিবি সদস্য।

বর্তমানে মা ও শিশু সাড়ে বিশরশ্মি গ্রামের বাড়িতে সুস্থ আছে।

পদ্মা দক্ষিণ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান ওই পরিবারের বরাতে জানান, হাসি আক্তার ও তার স্বামী আলী হাসান বিজিবিতে চাকরি করেন। টেকনাফ তাদের কর্মস্থল। হাসি মাতৃত্বকালীন ছুটিতে গত জুন মাসে মাদারীপুরের সাড়ে বিশরশ্মি গ্রামের বাড়ি আসেন।

“সোমবার হাসির প্রসব বেদনা উঠলে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক হাসিকে ঢাকায় নিয়ে যেতে বলেন।”

ওসি বলেন, দুপুরে ঢাকা পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে জাজিরা প্রান্তে টোল প্লাজাসংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের সড়কে তার ছেলের জন্ম হয়।

ওসি জানান, তিনি নিজে, পরিদর্শক (তদন্ত) মো. সুজন হকসহ পুলিশ সদস্যরা তাদের গাড়িতে করে হাসি ও তার নবজাতককে বাড়িতে পৌঁছে দেন।

পদ্মা দক্ষিণ থানার পরিদর্শক মো. সুজন হক বলেন, “প্রসূতি ও নবজাতককে আমরা আমাদের গাড়িতে করে ওই নারী ও তার সঙ্গে থাকা সবাইকে বাড়ি পৌঁছে দিই। আজকে শুনলাম মা ও সন্তান উভয়ই সুস্থ আছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক