ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ শহরে ওয়ার্ড পর্যায়ের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 July 2022, 06:36 PM
Updated : 1 July 2022, 06:36 PM

নিহত পারভেজ মিয়া (৩০) নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী ছিলেন, একসময় তিনি ময়মনসিংহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন।

শুক্রবার সন্ধ্যায় হামলার শিকার হওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারভেজের মৃত্যু হয় বলে কোতোয়ালি মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ জানান। 

মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই মো. আক্তারুজ্জামান জানান, গন্দ্রপা এলাকায় পারভেজ মিয়াকে কুপিয়ে আহত করে ‘অজ্ঞাতপরিচয় হামলাকারীরা’।

“পরে তাকে উদ্ধার করে হাসপাতালে এনে ৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। অপারেশন থিয়েটারে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।”

পারভেজের কবজি, গলা ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল জানিয়ে পুলিশ কর্মকর্তা আক্তারুজ্জামান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক শাহিনুর রহমান বলেন, “মাদকাসক্তরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।”

বিকালে স্থানীয় একদল যুবকের সাথে পারভেজের কথা কাটাকাটি হয়েছিল জানিয়ে ওসি শাহ কামাল আকন্দ বলেন, “সন্ধ্যার পরে তারা পারভেজকে একা পেয়ে কুপিয়ে আহত করে। এ হত্যাকাণ্ডের কারণ জানতে এবং জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক