মসজিদের টাকা নিয়ে তর্ক, এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

মসজিদের টাকার হিসাব নিয়ে কথা কাটাকাটির জেরে নড়াইলে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন; হামলায় আহত হয়েছে আরও পাঁচজন।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2022, 01:59 PM
Updated : 30 June 2022, 01:59 PM

কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহত কামরুল শেখ (৪০) ওই গ্রামের রশিদ শেখের ছেলে।  

আহতরা হলেন জাকির শেখ, মো. ইমরুল শেখ, সবুর শেখ, মনসুর শেখ ও মনজুর শেখ।

নিহতের ভাই ও সাবেক ইউপি সদস্য বেলাল হোসেন জানান, পুরুলিয়া জামে মসজিদের অর্থের হিসাব নিয়ে গত শুক্রবার স্থানীয় নয়ন সরদার ও আলিম গাজীর সঙ্গে কামরুল শেখ ও ইমরুল শেখের কথা কাটাকাটি হয়।

তিনি অভিযোগ করেন, এরই জেরে সকাল আনুমানিক ৭টার দিকে ১৫ থেকে ২০ জন কামরুলের বাড়িতে ঢুকে দেশি অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। কামরুলসহ গুরুতর আহতদের নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক কামরুলকে মৃত ঘোষণা করেন।

হামলার অভিযোগে থাকারা পলাতক এবং তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক শামিমুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই কামরুলের মৃত্যু হয়। নিহতের শরীরের ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য দ্রুত খুলনায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

নড়াইলের কালিয়া থানার ওসি তাসমীম আলম বলেন, “কামরুল শেখের মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। আমরা অভিযুক্তদের ধরতে চেষ্টা করছি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক