শরীয়তপুরের ‘এক লাখ মানুষ’ যোগ দেবে পদ্মা সেতু উদ্বোধনে

পদ্মা সেতু উদ্বোধনে শরীয়তপুর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীসহ এক লাখ মানুষ উপস্থিত থাকবেন বলে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু জানিয়েছেন।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2022, 05:24 PM
Updated : 23 June 2022, 05:24 PM

জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন শেষে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী ফেরিঘাটে আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন সরকারপ্রধান।

এ উপলক্ষে শরীয়তপুরে রংবেরংয়ের ব্যানার ও ফেস্টুনে উৎসবের আমেজ বিরাজ করছে।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সংসদ সদস্য অপুর নেতৃত্বে জেলা শহর থেকে ১৫টি বাস ও সাত হাজার মোটরসাইকেল যাবে। তাছাড়া অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন যাবে।

ইকবাল হোসেন অপু বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাহসিকতায় আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। সেতু উদ্বোধন সমাবেশ ও ‍আওয়ামী লীগের জনসভায় শরীয়তপুরের প্রায় এক লাখ নেতাকর্মী অংশ নেবেন।”

২৪ জুন শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের নিদের্শনায় শরীয়তপুর জেলার নড়িয়া, সখিপুর থেকে আটটি বিলাসবহুল লঞ্চ ও পাল তোলা নৌকাসহ দুইশ ট্রলার জনসভায় যাবে বলে জানিয়েছে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন।

জেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল রশিদ গোলন্দাজ জানান, ডামুড্যা উপজেলা থেকে দুটি লঞ্চ, ১০টি বড় ট্রলার, গোসাইরহাট উপজেলা থেকে তিনটি লঞ্চ, ভেদরগঞ্জ উপজেলা থেকে ১০টি বাস, ১০টি মাইক্রোবাস ও ট্রাক যাবে জনসভায়। তাতে প্রায় ১৫ হাজার লোক হতে পারে।

সমাবেশ ঘিরে বর্ণিল রূপে সেজেছে শরীয়তপুর শহরসহ জেলার ছয়টি উপজেলা শহর। রংবেরংয়ের ব্যানার, ফেস্টুন, তোরণের পাশাপাশি আলোকসজ্জায় উৎসবের আমেজ বিরাজ করছে পদ্মা পারে।