সুনামগঞ্জে বন্যার্তদের পানি ও খাবার দিল বিআইডব্লিউটিএ

সুনামগঞ্জ সদর ও দোয়ারাবাজার উপজেলায় বন্যার্তদের মাঝে শুকনো খাবার ও নিরাপদ পানিসহ নানা ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। 

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2022, 12:03 PM
Updated : 23 June 2022, 12:19 PM

বৃহস্পতিবার এ দুই উপজেলার বিভিন্ন স্থানে তারা এই সহায়তা দেন। 

বিআইডব্লিউটিএ-এর ত্রাণ কমিটির সদস্য মো. আক্তার হোসেন বলেন, “চেয়ারম্যান স্যারের নির্দেশে আমরা বন্যার পরই ঝুঁকি নিয়ে নৌপথে সুনামগঞ্জ চলে আসি। আমরা শুকনো খাবার, নিরাপদ পানি, শিশু খাদ্য ও মোমবাতিসহ নানা ত্রাণ সামগ্রী এবং ২ হাজার মানুষকে রান্না করা খাবার বিতরণ করেছি।”

বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ জানায়, সদর উপজেলার পাঁচটি পয়েন্টে, দোয়ারাবাজার উপজেলার আমবাড়ী বাজার, টেকনিক্যাল কলেজ, নদীর পাড়ে অবস্থিত আতারবাজার আশ্রয়ন প্রকল্পে, আমবাড়ি পৌর কলেজ মাঠ, মান্নার গাও, নগর ইউনিয়ন, খুঁটিপুর, জালালপুর গ্রামে বন্যার্তদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বিআইডব্লিউটিএ-এর ত্রাণ কমিটির আহ্বায়ক আবদুস সালাম, সদস্য মো. আক্তার হোসেন, সদস্য রেজাউল করিম ও সুব্রত রায় উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক অসীম চন্দ্র বণিক এবং সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শামসুল আবেদিন উপস্থিত ছিলেন।