সাতক্ষীরায় ‘জামাইয়ের হাতে’ শ্বশুর খুন

সাতক্ষীরার দেবহাটায় পারিবারিক দ্বন্দ্বের জেরে শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2022, 07:31 AM
Updated : 22 June 2022, 07:48 AM

দেবহাটা থানার পরিদর্শক (তদন্ত) মো. তুহিনুজ্জামান জানান, উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের মাটিকুমড়া গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। 

মৃত ব্যক্তির নাম-আজগর আলী (৫৫)।

তুহিনুজ্জামান বলেন, আজগরের মেয়ে শিল্পী খাতুনের সঙ্গে দুবছর আগে কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের বহেরা গ্রামের মুজিবরের ছেলে সালাহউদ্দিনের বিয়ে হয়। সালাহউদ্দিন সম্পর্কে শিল্পীর খালাতো ভাই। বিয়ের পর থেকে শিল্পীকে তার স্বামী নিয়মিত শারিরীক নির্যাতন করতো। এ ঘটনায় অনেকবার শালিস হলেও নির্যাতন অব্যাহত থাকায় মেয়েকে বাড়িতে এনে দশদিন আগে সালাহউদ্দিনকে একটি তালাকনামা পাঠান আজগর।

তালাকনামা পাওয়ার পর আজগরকে ব্যাপক মারধর করে সালাহউদ্দিন। এরপর রাতে বারান্দায় ঘুমন্ত আজগরকে রাম দা দিয়ে এলোপাতাড়ি কোপায় সে। এ সময় পরিবারের লোকজন চেষ্টা করেও সালাহউদ্দিনকে আটক করতে ব্যর্থ হয়।

পরে আজগরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে সেখানেই তার মৃত্যু হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

আজগরের স্ত্রী মনোয়ারা খাতুন বলেন, “পূর্ব পরিকল্পিতভাবে শ্বশুরকে হত্যা করেছে। সালাহউদ্দিন ভারত পালিয়ে যাওয়ার লক্ষ্য নিয়ে আগে থেকে ভিসা প্রস্তুত করে রেখেছে বলে হুমকি দিত। পুলিশ তাকে দ্রুত আটক করতে না পারলে সালাহউদ্দিন ভারতে পালিয়ে যেতে পারে।”

সালাহউদ্দিনকে আটকের চেষ্টা চলছে বলে জানান পরিদর্শক।